শনিবার ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আরশ খানের ‘পাঁজর’-এ তানিয়া বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

আরশ খানের ‘পাঁজর’-এ তানিয়া বৃষ্টি

প্রেম, দ্বন্দ্ব, সংঘাত আর হাস্যরস নিয়ে পরিচালক আদিফ হাসান নির্মাণ করেছেন নাটক ‘পাঁজর’। পরিচলানার পাশাপাশি রচনা ও চিত্রনাট্যও করেছেন তিনি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরশ খান ও তানিয়া বৃষ্টি। বিআরবি হসপিটাল নিবেদিত নাটকটি প্রচার হবে আজ (১৬ মার্চ) রাত ১০টায় বৈশাখী টিভিতে।

নাটকটির গল্পে দেখা যাবে, তানিয়া বৃষ্টিকে প্রথম দেখাতেই ফিদা হয়ে যায় আরশ। এরপর ক্লাসে দেখা, দেখা থেকে একটু একটু করে কথা বলার চেষ্টা তারপর প্রেমের অফার। বিষয়টি ভালো লাগে না না তানিয়ার। ছেলেটির চালচলন, আচার-আচরণ বখাটেদের মতো লাগে তানিয়ার কাছে। কিন্তু একদিন ভুল ভাঙে তার। যখন জানতে পারে ছেলেটি আসলে মানবিক মানুষ।

যেসব ছেলে টাকার অভাবে পড়তে পারে না, খেতে পারে না, বই কেনার সামর্থ্য নেই তাদের সবাইকে সাহায্য করে আরশ। এসব দেখে ভালো লাগে তানিয়ার। আরও অজানা জানার কৌতূহল নিয়েই মিশতে শুরু করে তানিয়া। একদিন হাঁটু গেড়ে বসে লাল গোলাপ নিয়ে ভালোবাসার প্রস্তাব দেয় আরশ। তানিয়া তা গ্রহণ করে। এরপর আরশের খুশি আর দেখে কে? ইউনিভার্সিটি ক্যাম্পাসে বন্ধুদের সামনে এক বান্ধবীকে বুকে জড়িয়ে ধরে অভিনয় করে দেখায়। দৃশ্যটি এসে দেখে ফেলে তানিয়া।

এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনি। আরশ খান, তানিয়া বৃষ্টি ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন মুন্না আহসান, সিনথিয়া চৌধুরী ও জেসমিন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]