রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গুঞ্জনের মাঝেই সৌদিতে পৌঁছালেন মেসির বাবা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

গুঞ্জনের মাঝেই সৌদিতে পৌঁছালেন মেসির বাবা

আগামী জুনে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে লিওনেল মেসির। ক্লাবটির সঙ্গে এখনো নতুন করে চুক্তি সই না হওয়ায় পিএসজিতে আর্জেন্টাইন তারকার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। একই সঙ্গে জল্পনা বাড়ছে মেসির নতুন গন্তব্য নিয়ে।

শোনা যাচ্ছে, পুরোনো ক্লাব বার্সেলোনা কিংবা যুক্তরাষ্ট্রের সকার লিগে পাড়ি জমাবেন এলএম টেন। পাশাপাশি মেসির সৌদি ক্লাবে যাওয়া নিয়েও গুঞ্জন রটেছে।

লিওনেল মেসিকে নিয়ে সব জল্পনা-কল্পনার মাঝেই সৌদির রিয়োদে পৌঁছেছেন তার বাবা জর্জে মেসি। যিনি একইসঙ্গে আর্জেন্টাইন তারকার এজেন্টও বটে।

স্থানীয় গণমাধ্যমের বরাতে মিডল ইষ্ট আই জানিয়েছে, বুধবার সৌদি আরবের রাজধানী রিয়াদে পৌঁছেছেন মেসির বাবা। আর এমন খবরে ভক্তরা দুয়ে দুয়ে চার মেলাতে বসে গেছেন এতক্ষণে। যদিও এমন কিছুর ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

তবে সৌদি ক্লাবে যোগ দিতে নয়, বরং দেশটির পর্যটন অ্যাম্বাসেডর মেসি। আর সে কারণেই হয়তো রিয়াদে যাবেন আর্জেন্টাইন এ তারকা।

বিষয়টি নিয়ে পর্যটনমন্ত্রী আহমেদ আল খতীব এক টুইটে বার্তায় জানিয়েছেন, আমাদের পর্যটন অ্যাম্বাসেডর মেসিকে দ্বিতীয়বারের মতো সৌদি আরবে স্বাগত জানাচ্ছি। এই মাসেই (মার্চ) মেসি ও তার পরিবার সৌদি আরবে আসবেন এবং আমাদের পর্যটন স্পটগুলো উপভোগ করবেন। আশা করি তিনি এখানে মানুষের সঙ্গে মেশার যুক্ত হবেন এবং অনন্য অভিজ্ঞতা পাবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]