বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উৎসব মুখর পরিবেশে চলছে কল্যান সমিতির নির্বাচন

উত্তরা সংবাদ দাতা :   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

উৎসব মুখর পরিবেশে চলছে কল্যান সমিতির নির্বাচন

মডেল টাউন উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন চলছে। তিনটি প্যানেলে মোট ৬৩ জন প্রার্থীর অংশ গ্রহনে সকাল ৮টা ভোট গ্রহন শুরু হয়েছে এবং বিকাল ৪ টায় শেষ হবে বলে জানান প্রধাণ নির্বাচন কমিশনার এম এ এম রাজু আহম্মদ।

এ কাজে প্রধান নির্বাচন কমিশনার এম এ এম রাজু আহম্মদকে সহযোগিতা করছেন অপর ২ সহকারী কমিশনার সদস্য ওবায়দুর রহমান ও সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন। সেক্টরে বসবসকারী বাড়ীর মালিক ও ফ্ল্যাট মালিকদের সংগঠন সেক্টর কল্যাণ সমিতি।

No description available.

সেক্টর বাসিদের স্বার্থ সংরক্ষণ, রাস্থাঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখা,সুখে দুঃখে পাশে থাকা ও যাবতীয় জননিরাপত্তার উদ্দেশ্য উত্তরা মডেল টাউনের প্রতিটি সেক্টরে রয়েছে কল্যাণ সমিতি। এ সকল কল্যাণ সমিতি সেক্টরবাসীকে কতটুকু নিরাপত্তা দিতে পেরেছে সে বিষয়ে সেক্টরে বসবাসকারীদের সাথে কথা বলে জানা যায় তাদের মনের কথা।

উত্তরা ৬ নং সেক্টর ৪এ বসবাসকারী ব্যবসায়ী আবুল খায়ের খান জানান,যানজটের কারণে তারা অতিষ্ঠ। সকাল থেকে বিকাল পর্যন্ত সেক্টরের বিভিন্ন রোডে যানজট লেগেই থাকে। এছাড়াও সেক্টর গুলোতে রয়েছে কিশোর গ্যাং ও হিজরাদের উৎপাত।

তিনি আরো জানান, আবাসিক সেক্টর গুলোতে অপরিকল্পিত ভাবে গড়ে উঠা দেশী ও বিদেশি শিক্ষা প্রতিষ্ঠান স্কুল কলেজের কারণে ছাত্র ছাত্রীদের চাপে সেক্টরের মূল সড়কগুলো যানজটের দখলে থাকে।

সেক্টরে বসবাসকারী অন্যান্যরা জানান,কোন রকম নোটিশ ছাড়াই উত্তরা মডেল টাউনের সেক্টর গুলোতে মাঝে মাঝে রাস্তা খোঁড়াখুঁড়ি দেখা যায়, কখনো ওয়াসা, কখনো ডেসকো,আবার কখনো টি এন্ড টি, এ ভাবে প্রতি মাসেই রাস্তা কাটাকাটির কারণে সেক্টরবাসীকে প্রতিনিয়ত দারুণ দূর্ভোগ পোহাতে হচ্ছে। তাঁরা আজ বলেন, গত কয়েক বছর যাবৎ সমঝোতার মাধ্যমে কমিটি গঠন করে এ যাবৎ উত্তরা ৬ নং সেক্টর কল্যাণ সমিতির কার্যক্রম চললেও নির্বাচীতরা সেক্টর বাসীদের কল্যাণে তেমন কাজে আসেনি।সেক্টরের ভিতরের রাস্তাঘাট অপরিষ্কার, অসহনীয় যানজট, কিশোর গ্যাং উৎপাত, হিজরাদের মোহরাসহ নানাবি ধ সমস্যায় জর্জরিত উত্তরা মডেল টাউনের সেক্টরের বাসিন্দারা এমনটাই জানিয়েছেন উপস্থিত ভোটাররা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]