সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর চোখ ধাঁধানো গোলে আল নাসের জয়ে ফেরা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

রোনালদোর চোখ ধাঁধানো গোলে আল নাসের জয়ে ফেরা

টানা তিন ম্যাচে গোল করতে পারেনি পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এর মধ্যে সর্বশেষ আল-ইত্তিহাদের ঘরের মাঠে হেরে শীর্ষ স্থান হারায় আল নাসের। সেই ম্যাচে ‘মেসি, মেসি’ নাম উচ্চারিত করে তাকে রাগিয়ে তুলে নিন্দুকরা। তাতেই মেজাজ হারিয়ে পানির বোতলে লাথি মেরে বসেন সিআরসেভেন।

এর ফলে তাকে নিয়ে অনেকেই প্রশ্ন করে- সৌদি লিগে খেলার যোগ্যতা নেই রোনালদোর। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাতের ম্যাচে বুলেটের মতো ফ্রি-কিকে গোল করে সমালোচকদের সে জবাব দেন রোনালদো। তাতেই লিগের ২১তম ম্যাচে আভাকে ২-১ গোলে হারিয়ে জয়ে ফিরলো আল নাসের।

গত মঙ্গলবার কিংস কাপের কোয়ার্টার-ফাইনালে আভার বিপক্ষে দল ৩-১ গোলে জিতলেও ব্যক্তিগতভাবে তেমন আলো ছড়াতে পারেননি রোনালদো। উল্টো মেজাজ হারিয়ে হলুদ কার্ড দেখেন তিনি। শেষ দিকে তাকে তুলেও নেন কোচ।

গতকাল ঘরের মাঠে ২৬ মিনিটে পিছিয়ে পড়ে আল নাসের। আব্দুলফাত্তাহ আদাম আহমেদের গোলে এগিয়ে যায় আভা (১-০)। প্রথমার্ধে আর গোল না হওয়ায় লিড নিয়ে বিরতিতে যায় আভা। দ্বিতীয়ার্ধে শুরু থেকে আভার রক্ষণ ভাগে আক্রমণ চালায় নাসেরের খেলোয়াড়রা। তবে জালের দেখা পাচ্ছিলো না তারা। সাথে পেয়ে বসতে শুরু করেছিল আরেকটি হারের শঙ্কা। এমন সময় দলকে উদ্ধার করেন পর্তুগিজ সুপারস্টার রোনালদো। খেলার ৭৮ মিনিটে বুলেটের মতো ফ্রি-কিকে গোল করেন তিনি। তাতেই সমতায় ফেরে আল নাসের (১-১)।

এর পরপরই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আভার জাকারিয়া সামি আল সুদানি। আর ৮৬ মিনিটে আল নাসেরে হয়ে সফল স্পট কিকে জয় নিশ্চিত করেন তালিসকা (২-১)। বাকি সময়ে গোল না হওয়ায় জয় নিয়ে মাঠে ছাড়ে আল নাসের।

এই জয়ে ২১ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে লিগের দুইয়ে আল নাসের। ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]