বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টংগী হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলে দুইদিন ব্যাপী বইমেলা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

টংগী হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলে দুইদিন ব্যাপী বইমেলা

“পড়িলে বই আলোকিত হই, না পড়িলে বই অন্ধকারে রই “এই স্লোগানকে সামনে রেখে টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলে শুরু হয়েছে দুই দিনব্যাপী বইমেলা-২০২৩।

১৮ মার্চ শনিবার সকাল থেকে বিদ্যালয় ক্যাম্পাসে এ বইমেলা শুরু হয়েছে। মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই মেলার উদ্বোধন করেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ। হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা সৈয়দ আতিকের সভপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট,টংগী’র সভাপতি এডভোকেট শওকত আলী, নূর মোহাম্মদ খান উচ্চ বিদ্যালয়ের পরিচালক খালেদুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা মোক্তার হোসেন সোহেল, মানবাধিকার কর্মী আব্দুর রশিদ ভূইয়া ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, এবিসি পাবলিকেশন ও রাবেয়া বুক হাউজের সমন্বয়কারী ইব্রাহীম হাসান।

এছাড়া বইমেলায় সাংবাদিক সৈয়দ আতিকের দ্বিতীয় উপন্যাস “স্বপ্নজাল” বইয়ের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আসাদুর রহমান কিরণ,তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, বই পড়া ছাড়া মেধার পরিপূর্ণ বিকাশ ঘটনো সম্ভব নয়। আগামি প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ গড়তে এবং তাদের নৈতিক শিক্ষা দানে ভালো ভালো বই কেনা ও বই পড়ার কোন বিকল্প নেই। মেলায় গল্প, উপন্যাস, কবিতাসহ শিশু কিশোরদের নানা ধনরেন শিক্ষামূলক প্রায় পাঁচ শতাধিক বই স্থান পেয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]