শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নতুন যে ক্লাবে যাচ্ছেন মার্টিনেজ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

নতুন যে ক্লাবে যাচ্ছেন মার্টিনেজ

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপার আক্ষেপ ঘুচে আর্জেন্টিনার। এ শিরোপা জয়ের পেছনে বড় ভূমিকা রাখেন আলবিসেলেস্তাদের গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ফাইনালে ফ্রান্সকে রুখে দিয়ে গোল্ডেন গ্লাভস জিতে নেন তিনি।

বিশ্বকাপ জয়ের পরপরই ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলাতে যোগ দিয়েছেন মার্টিনেজ। ২০২৭ সাল পর্যন্ত ক্লাবটির সঙ্গে চুক্তিতে রয়েছেন এমি। তবে মৌসুম শেষে রদবদলের দৌঁড়ে উঠে এসেছে এ আর্জেন্টিনা গোলকিপারের নাম।

অ্যাস্টন ভিলা যদি তাকে ছেড়ে দেয় তাহলে তিনি নতুন কোন ক্লাবে নাম লেখাবেন, তা নিয়ে চলছে জোর আলোচনা।

এদিকে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করার কারণে নামিদামি অনেক ক্লাবেরই নজর রয়েছে মার্টিনেজের ওপর। ইউরোপের ক্লাবগুলোও আলাদা নজর রেখেছে আর্জেন্টিনার এই ফুটবলারের ওপর।

বিশেষ করে, ইতালির ক্লাব রোমা বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে দলে ভেড়াতে বেশ আগ্রহী। ধারণা করা হচ্ছে, চলতি মৌসুম শেষেই নতুন কোনো ক্লাবে যোগ দিতে পারেন মার্টিনেজ।

চলতি মৌসুমে ২৬ ম্যাচে ১৪ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে রোমা। মার্টিনেজকে পেতে ইতালিয়ান ক্লাবটিকে লড়তে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যামের সঙ্গে। কারণ, বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে দলে পেতে চায় তারাও।

এছাড়া বর্তমান ক্লাব অ্যাস্টন ভিলার সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত মার্টিনেজের চুক্তি থাকলেও বড় অঙ্কের প্রস্তাব পেলে আর্জেন্টিনার গোলরক্ষককে ছেড়ে দিতে প্রস্তুত তারাও। .

মার্টিনেজকে চড়া মূল্যে বিক্রি করে সেই অর্থ ক্লাবের উন্নয়নে ব্যয় করতে চায় অ্যাস্টন ভিলা। শেষ পর্যন্ত আর্জেন্টিনার এই গোলরক্ষক কোন ক্লাবে যোগ দেয় সেটিই এখন দেখার বিষয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১২ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]