শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরামর্শ নিয়ে থানা থেকে বের হলেন শাকিব খান

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

পরামর্শ নিয়ে থানা থেকে বের হলেন শাকিব খান

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে এবার মানহানি মামলা করতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান।

শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় মামলা করতে উপস্থিত হন এই নায়ক। তবে, এর কিছুক্ষণ পরেই থানা থেকে বেরিয়ে যান তিনি। পুলিশ বলছে “কিছু পরামর্শ নিয়ে” থানা থেকে বেরিয়ে যান শাকিব খান।

গুলশান থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চিত্রনায়ক শাকিব খান রাতে গুলশান থানায় আসেন। পরে থানার (ওসি) এবিএম ফরমান আলী রুমের কিছু সময় অবস্থান করেন। এর কিছুক্ষণ পরে থানা থেকে বেরিয়ে যান। তবে চিত্রনায়ক শাকিব খানের তরফ থেকে কোনো মামলা হয়নি। ওসি সাহেবের কাছে কিছু পরামর্শ চেয়েছেন তিনি পরামর্শ দিয়েছেন বলে যতটুকু জানা গেছে।

এরপরে তিনি থানা থেকে বেরিয়ে যান। তবে কোন বিষয় পরামর্শ নিয়েছেন সেটা জানাতে পারেনি ওই পুলিশ কর্মকর্তা।

এর আগে শাকিব খান দাবি করেন, রহমত উল্লাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে।

৭ বছর আগের সেই ঘটনা নতুন করে তুলে শাকিবের বিরুদ্ধে সম্প্রতি একাধিক অভিযোগ এনেছেন রহমত উল্লাহ। মূলত ওই প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশের শরণাপন্ন হন শাকিব খান।

শাকিব খান আরো বলেন, প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় এসেছি। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে সেই কারণে এই ব্যবস্থা বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]