মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় ম্যাচেও অনিশ্চিত মিরাজ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ মার্চ ২০২৩ | প্রিন্ট

সিরিজ নির্ধারণী ম্যাচে সিলেটে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে জিতলেই শিরোপা নিশ্চিত হবে টিম টাইগার্সের। তবে এ ম্যাচেও খেলা নিয়ে শঙ্কা তৈরী হয়েছে মেহেদী হাসান মিরাজের।

শুক্রবার (১৭ মার্চ) সিলেটের মাঠে গা গরমের সময় চোখে আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছিল মিরাজকে। এজন্য আইরিশদের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলতে পারেননি তিনি।

তবে শোনা যাচ্ছিল, দ্বিতীয় ওয়ানডের আগে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু চোখে এখনও রক্ত জমে থাকায় দ্বিতীয় ম্যাচেও তাকে দলে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে।

বিষয়টি নিয়ে বাংলাদেশের স্পিন কোচ বলেন, ‘সেরা কম্বিনেশন নিয়ে মাঠে নামব আমরা। মিরাজের অবস্থার উন্নতি হয়েছে। তবে এখনও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

রোববার বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি জানান, ‘আজ (১৯ মার্চ) সকালে চোখের ডাক্তারের কাছে গেছে মিরাজ। এখন উনিই দেখবেন সব।’

তিনি আরো বলেন, চোখে রক্ত জমাট বা অন্যান্য যে সমস্যা ছিল সেটি কমে গেছে। তবুও চোখের বিষয় তো, ডাক্তারের কথা ছাড়া তো আমরা নিশ্চিত হতে পারব না। তবে আগের থেকে ভালো আছে মিরাজ। আগে দেখুক ডাক্তার কি জানায়। ডাক্তারের রিপোর্ট পেলেই পরবর্তী সিদ্ধান্ত জানা যাবে।

এদিকে সিটি স্ক্যান শেষে মিরাজের চোখ নিয়ে সুখবরই দিয়েছেন চিকিৎসকরা। তবে চোখের আঘাত থেকে অনেকটা সেরে উঠলেও এখনও চোখের খানিকটা অংশে রক্ত জমে আছে মিরাজের। যার কারণে সানগ্লাস পরে থাকতে হচ্ছে তার সবসময়য়। এমন অবস্থায় দ্বিতীয় ম্যাচে তাকে একাদশে রাখা হবে কিনা তা নিশ্চিত নয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২০ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]