মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ হাজার দর্শক মাতালেন আঁখি আলমগীর

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ মার্চ ২০২৩ | প্রিন্ট

২৫ হাজার দর্শক মাতালেন আঁখি আলমগীর

এক শোতে ২৫ হাজার দর্শক মাতিয়েছেন সুরের রাজকুমারীখ্যাত সংগীতশিল্পী আঁখি আলমগীর। উত্তরবঙ্গের কুড়িগ্রামে গত ১৮ মার্চ মঞ্চ মাতিয়েছেন এ গায়িকা। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌস।

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছরপূর্তি ও নতুন কমিটির অভিষেক উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে পারফর্ম করেন আঁখি ও ফেরদৌস।

উপজেলার ডিএম একাডেমি ফুটবল মাঠে ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন টেলিভিশন উপস্থাপিকা মার্জান সুমি। এই অনুষ্ঠান উপভোগ ও প্রিয় তারকাদের দেখতে মাঠে ভিড় জমায় হাজার হাজার শ্রোতা-দর্শক। এমনটাই জানিয়েছেন আঁখি আলমগীর।

তিনি বলেন, ‘বিপুল দর্শক-শ্রোতার মাঝে লাইভ পারফরমেন্স করার মজাই আলাদা। ওখানকার অডিয়েন্স দারুণ ছিল। খুব ভালো লেগেছে গানে গানে তাদের সুরের মূর্ছনায় মাতিয়ে দিতে।’

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কুড়িগ্রাম জেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য একে এম মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান। সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান গোলাম মোস্তফা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]