শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঐক্যের শক্তিতেই দানব সরকার থেকে মুক্তি মিলবে: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | প্রিন্ট

ঐক্যের শক্তিতেই দানব সরকার থেকে মুক্তি মিলবে: যুবদল সভাপতি

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, মান-অভিমান ভুলে, পাওয়া না পাওয়ার বিভেদ দূরে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আর এ ঐক্যের শক্তিতেই বর্তমান দানব সরকার থেকে মুক্তি মিলবে। কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে ঐক্যের ঝাণ্ডা তুলে সবাইকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে, স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করতে হবে। এর কোনো বিকল্প নেই।

আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির এক সাংগঠনিক যৌথ সভায় তিনি এসব কথা বলেন। যুবদলের উদ্যোগে আয়োজিত এ সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি ছাড়াও দলের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সরকারবিরোধী আগামী আন্দোলনকে টার্গেট করে নিজেদের মধ্যে সমন্বয় বাড়াতে এ সভার আয়োজন করা হয়।

টুকু বলেন, এ ফ্যাসিস্ট সরকার জনগণের স্বার্থে এমনি এমনি ক্ষমতা ছাড়বে না। তারা জনগণের মতামতকে তোয়াক্কাও করে না। তাদের সরানো এত সহজ হবে না। এজন্য রাজপথে তাদের অগ্নি পরীক্ষা দিতে হবে। ক্ষমতাসীনরা এর মধ্যে গণতান্ত্রিক আন্দোলনের যোদ্ধাদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করবে, উস্কে দেওয়ার চেষ্টা করবে। একজনকে আরেকজনের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলতে পারে। কিন্তু যারা জাতীয়তাবাদী আদর্শের তারা এসব ফাঁদে পড়বে না। তারা এবার দেশ, জাতি ও নিজেদের অস্তিত্ব রক্ষায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মল্টিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম বকুল, মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]