মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনায় পৌঁছেছেন মেসি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | প্রিন্ট

প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনায় পৌঁছেছেন মেসি

আর্জেন্টিনা। আগামী ২৩ মার্চ পানামার বিপক্ষে ম্যাচ খেলতে এরই মধ্যে খেলোয়াড়রা নিজ নিজ ক্লাব ছেঁড়ে আর্জেন্টিনায় পাড়ি জমিয়েছেন। পিএসজির শেষ ম্যাচের পর মেসিও আর্জেন্টিনায় পৌঁছেছেন।

লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে রেনের বিপক্ষে হেরে যায় পিএসজি, যা মেসি ক্লাবে যোগ দেয়ার পর ঘরের মাঠে প্রথম হার। এমন হারে অবশ্য পয়েন্ট টেবিলে তেমন ক্ষতি হয়নি পিএসজির। ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে ফরাসি জায়ান্টরা।

এদিকে পিএসজির হয়ে শেষ ম্যাচের পরের দিনই ব্যক্তিগত চাটার্ড বিমানে করে স্বপরিবারে আর্জেন্টিনায় পৌঁছান মেসি। তবে তার আগে প্রীতি ম্যাচ খেলতে দেশে পৌঁছেছেন তাগলিফিকো, এনজো ফার্নান্দেজ, নিকোলাস ওটামেন্দি এবং রদ্রিগো ডি পল।

পানামার বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচটি খেলার পাঁচ দিনের মাথায় আরেকটি প্রীতি ম্যাচ খেলবে মেসি-মারিয়ারা। কিরাসাওয়ের বিপক্ষে ২৮ মার্চ দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলবে তারা। চলতি মাসেই এই দুই প্রতিপক্ষের নাম জানিয়েছিল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনার দল

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জিরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।
ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, গঞ্জালো মনটিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস তাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ ও লাউতারো ব্লাঙ্কো।
মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, লিয়েন্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক-অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, অ্যাক্সিকুয়েল প্যালাসিয়াস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো প্যারোন, ফাকুন্দো বুনানোত্তে, জিওবানি লো সেলসো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও ভ্যালেন্টিন কার্বোনি।
ফরোয়ার্ড: লিওনেল মেসি, ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুয়ান আলভারেজ, পাউলো দিবালা, আনহেল কোরেয়া, আলেসান্দ্রো গার্নাচো ও নিকোলাস গঞ্জালেস।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]