বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধুকে নিয়ে মুশফিকের পোস্ট, যা বললেন তামিম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | প্রিন্ট

বন্ধুকে নিয়ে মুশফিকের পোস্ট, যা বললেন তামিম

সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। এজন্য আইরিশদের বিপক্ষে ওয়ানডেতে সিরিজ জয়ের অপেক্ষা বাড়লেও দিনটি ছিল রেকর্ডময়।

এদিন আইরিশ বোলারদের তুলোধুনো করে দলীয় সর্বোচ্চ রেকর্ড রান করেছে বাংলাদেশ। ওয়ানডে ইতিহাসে রেকর্ড গড়ে ৩৪৯ রান করে টাইগাররা। একই সঙ্গে এ ম্যাচে টাইগার অধিনায়ক তামিম ইকবাল, লিটন কুমার দাস ও উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিম গড়েছেন অনন্য কীর্তি।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম বাংলাদশি হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তামিম ইকবাল।

অন্যদিকে ওয়ানডে ফরম্যাটে সাত হাজার রানের ক্লাবে প্রবেশ করেছেন মুশফিকুর রহিম। পাশাপাশি প্রথম বাংলাদেশি হিসেবে এ ফরম্যাটে সবচেয়ে কম বলে সেঞ্চুরিও করেন তিনি।

আইরিশদের বিপক্ষে ৬০ বলে শতক তুলে নিয়েছেন মুশি। এ ইনিংসে ১৪টি বাউন্ডারি ও ২ ছয়ে ক্যারিয়ারের নবম শতকের দেখা পান তিনি। এতে সাকিব আল হাসানের দ্রুততম শতকের ১৪ বছরের পুরনো রেকর্ডটি ভেঙেছেন এ ব্যাটার।

এদিকে রেকর্ড গড়ার দিনে সিলেটে বেসরিক বৃষ্টি হানা দিলেও উপলক্ষ তো থেমে থাকে না। ম্যাচ শেষে বন্ধু তামিমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন মুশফিক।

তামিমের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে ওই পোস্টে তিনি লেখেন, ‘মাঠে ও মাঠের বাইরে আমাকে সব সময় সমর্থন দিয়ে যাওয়ায় আজ তামিমকে ধন্যবাদ জানাচ্ছি। আমি এখন পর্যন্ত সামান্য যা কিছু অর্জন করেছি তার পেছনে একটা বড় ভূমিকা পালন করেছেন এই ভদ্রলোক (তামিম)।

তামিমের কীর্তিতে অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, ‘১৫ হাজার আন্তর্জাতিক রান এবং আমার দৃষ্টিতে তুমিই বাংলাদেশের সেরা ব্যাটার। সবকিছুর জন্য ধন্যবাদ দোস্ত। ইনশাআল্লাহ, দ্রুতই সময় তোমার পক্ষে আসবে বন্ধু।’

মুশির পোস্টে ধন্যবাদ জানাতেও ভোলেননি তামিম ইকবাল। তিনি লিখেছেন, ধন্যবাদ বন্ধু। আজ মাঠে তুমি অসাধারণ ছিলে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]