শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশ বাঁচাতে আ’লীগ সরকারকে বিদায়ের বিকল্প নেই: খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | প্রিন্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বর্তমান সরকার নজিরবিহীন দুর্নীতি, টাকা পাচার, লুটপাট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। তারা কখনও জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেবে না। আওয়ামী লীগ ফন্দিফিকির করে আবারও ক্ষমতায় থাকতে চায়। তাই দেশ বাঁচাতে এই গণবিরোধী সরকারকে বিদায়ের কোনো বিকল্প নেই।’

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে শ্রমিক দলের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও হোমনা উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত একেএম ফজলুল হক মোল্লার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকাস্থ হোমনা জাতীয়তাবাদী ফোরাম এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।খন্দকার মোশাররফ বলেন, ‘বিএনপিকে বাইরে রেখে আবারও ভোট ডাকাতির নির্বাচন করার জন্য সরকার নানা ষড়যন্ত্র, ছলচাতুরি করছে। তবে আগামী নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকার ও নতুন ইসির অধীনে। বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে, তবে এই সরকারের অধীনে নয়। কারণ এই সরকার নির্বাচনী ব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে।’ এই সরকারকে বিদায় করে নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার আন্দোলনকে সফল করতে সবাইকে শপথ নেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান তিনি।আয়োজক সংগঠনের সভাপতি জাকির হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দলের নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কেন্দ্রীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম ও সহ সাধারণ সম্পাদক মিঞা মিজানুর রহমান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]