সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘ বিরতির পর দক্ষিণী সিনেমায় শিল্পা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

দীর্ঘ বিরতির পর দক্ষিণী সিনেমায় শিল্পা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ক্যারিয়ারের শুরুতে কিছু দক্ষিণী সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। শেষ কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। ডি রাজেন্দ্র বাবু পরিচালিত এই সিনেমায় তার অভিনেতা উপেন্দ্রর সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী।

এরপর আর দক্ষিণী সিনেমায় দেখা যায়নি তাকে। বলিউডে দেখা গেলেও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে না থাকার কেটে গেছে ১৮ বছর। এই দীর্ঘ বিরতি কাটিয়ে ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ফিরতে যাচ্ছেন শিল্পা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি : দ্য ডেভিল’ সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। বুধবার (২২ মার্চ) সিনেমার দৃশ্যে থাকা অভিনেত্রীর লুক প্রকাশ্যে এসেছে। এতে তিনি সত্যবতী চরিত্রে অভিনয় করবেন।

শিল্পার লুক প্রকাশ্যে আসায় স্পষ্ট, পিরিয়ড সিনেমা তৈরি করতে যাচ্ছেন নির্মাতারা। ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে লম্বা বেণী ঝুলছে, আর চোখ পুরনো আমলের চশমা।

অভিনেত্রী নিজের নতুন সিনেমার লুক প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, শুভ দিনে আপনাদের কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। নাম সত্যবতী। দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ-লড়াই হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রয়োজন রয়েছে। নতুন এ চরিত্র নিয়ে খুবই উৎসাহী আমি।

প্রসঙ্গত, সর্বভারতীয় দর্শকের কথা ভেবে ‘কে ডি : দ্য ডেভিল’ তৈরি হচ্ছে। সিনেমাটি নিয়ে এখনই বেশি তথ্য প্রকাশ করেননি নির্মাতারা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]