বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে, ভুয়া কাজীর ৬ মাসের জেল

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে, ভুয়া কাজীর ৬ মাসের জেল

কাজী পরিচয়ে দীর্ঘদিন ধরে অপ্রাপ্ত বয়স্কদের ভুয়া কাবিনের মাধ্যমে বিয়ে দিয়ে আসছিলেন মো. মামুনুর রশিদ। প্রতারণামূলক এসব বিয়ে সম্পন্ন করে বর-কনের কাছ থেকে হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকা। এতে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে নব দম্পতি ও তাদের পরিবার।

ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জ শহরের পৌর বিপণী মার্কেটে। এ ঘটনায় অভিযান চালিয়ে বাল্যবিয়ে পড়ানোর সময় ভুয়া কাজী মামুনুর রশিদকে আটক করে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। সাজাপ্রাপ্ত মো. মামুনুর রশিদ মানিকগঞ্জ সদর উপজেলার বারাহিরচর গ্রামের মো. আবেদ আলীর ছেলে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

র‌্যাব-৪ এর লে. কমান্ডার মো. আরিফ হোসেন জানান, দীর্ঘদিন ধরে নিজেকে কাজী পরিচয় দিয়ে অপ্রাপ্ত বয়স্কদের বিয়ে সম্পন্ন করে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। এসব অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাল্যবিয়ের প্রস্তুতির সময় তাকে আটক করে।

তিনি আরো জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজোয়ানা কবির মোবাইল কোর্টের মাধ্যমে ভুয়া কাজী মামুনুর রশিদকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। পরে তাকে মানিকগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]