শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে নগদ অর্থসহ ১৬ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

কুড়িগ্রামে নগদ অর্থসহ ১৬ জুয়াড়ি গ্রেফতার

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ অর্থ ও দুটি মোটরসাইকেলসহ ১৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে গ্রেফতার হওয়া জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (২২ মার্চ) রাত ৩টার দিকে রাজিবপুর উপজেলার কোদালকাটি এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো-উপজেলার উত্তর কোদালকাটি এলাকার মো. হাসেম আলী (৪৮), ঢুষমারা মোহনগঞ্জের মো. মোমিনুল ইসলাম (২৮), তেররশিপাড়া এলাকার মো. হুরমুস আলী (৩৬), সাজাই সর্দারপাড়ার মো. শফিকুল ইসলাম (৪২), মেম্বারপাড়ার মো. শাহ আলম (২০), তেররশিপাড়ার মো. আবু সামা (৫৭), মো. সোলেমান (৪১), মো. আবু সাঈদ (৪২), মো. ফুলমিয়া (৪৮), কোদালকাটি ব্যাপারীপাড়ার মো. নূর আলম (২২), উত্তর কোদালকাটির মো. ইব্রাহীম (৩৬), চর সাজাই মন্ডলপাড়ার মো. আজিজুল ইসলাম (৫৭), তেররশিপাড়ার মো. আব্দুল খালেক মিয়া (৩৬), ঢুষমাড়া থানার গোয়ালপাড়া এলাকার মো. তারা মিয়া (৩৬), ডাটিয়ারচরের মো. ফজলুল হক (৫৬) ও খারুভাজ এলাকার মো. শহিদুল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজিবপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার কোদালকাটি এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় ১৬ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় জুয়া খেলার সরঞ্জাম, দুটি মোটরসাইকেল ও নগদ অর্থ উদ্ধারসহ আসামিদের থানায় নিয়ে আসা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান, আটকদের নামে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। মাদক ও জুয়ামুক্ত সমাজ গড়তে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]