শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যেমন আছেন অগ্নিদগ্ধ আঁখি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩ | প্রিন্ট

যেমন আছেন অগ্নিদগ্ধ আঁখি

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখি। রাজধানীর মিরপুরের শুটিং স্পটে ২৮ জানুয়ারি দুর্ঘটনায় আহত হন তিনি। বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে থাকতে হচ্ছে তাকে।

এই অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ অগ্নিদগ্ধে পুড়ে যায়। এখনো তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসা নিচ্ছেন। আশার কথা তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

অভিনেত্রী শারমিন আঁখি বর্তমান শরীরের পরিস্থিতি সম্পর্কে ডেইলি বাংলাদেকে বলেন, গত দু’মাস ধরে কি কঠিন যুদ্ধ আমাকে করতে হচ্ছে তা বোঝাতে পারব না। আমার এক একটা রাতের অসহ্য যন্ত্রণা শুধু আমি জানি। আইসিইউতে সারারাত আশপাশের পেশেন্টদের আর্ত-চিৎকারে কেঁপে কেঁপে উঠতো শরীর আর মন। ভারী হয়ে উঠতো বাতাস।

তিনি আরো বলেন, প্রতিরাতেই কেউ না কেউ এই যন্ত্রণার কাছে হার মেনে নিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়ছে। প্রতিদিন সকালে কোনো না কোনো বেড খালি দেখে বুঝে নিতাম, আরেকজন পরাজিত হলো।

আঁখি বলেন, এখন আমি অল্প অল্প হাঁটতে পারি, একটু একটু করে হাত মুঠ করতে পারি, আগের মতো কথা বলতে পারি, কষ্ট করে নিজের হাতে খেতেও পারি, সব কিছুই আমাকে নতুন করে শিখতে হচ্ছে। নিজেকে মনে হয় আমি একটা নিউ বর্ন বেবি। এটা আমার জন্য সেকেন্ড লাইফ। আমার বাম হাতের এখনো শক্তি ফিরে পাইনি। হাতটা অনড় করে রাখতে হবে আরও কিছুদিন। তারপর ধীরে ধীরে এই হাতেরও শক্তি ফিরিয়ে আনব ইনশাআল্লাহ।

ছোট পর্দার এই অভিনেত্রী আরো বলেন, অসহ্য যন্ত্রণায় একটা সময় দিন-রাত কাতরেছি, ধৈর্য-শক্তির অধিক ধৈর্য ধারণ করে সব যন্ত্রণা গিলেছি। আর একটা কথাই জপেছি বারবার, মনোবল ভাঙা যাবে না, শেষ বিন্দু পর্যন্ত চেষ্টা করব। বাকিটা আল্লাহ ভরসা। আল্লাহ সত্যি মহান। আল্লাহ তার রহমতের চাদর দিয়ে আমাকে জড়িয়ে রেখেছিলেন বলেই আমি বেঁচে ফিরেছি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]