মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে বিষাক্ত স্পি‌রিট পানে ৪ জ‌নের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

টাঙ্গাইলে বিষাক্ত স্পি‌রিট পানে ৪ জ‌নের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে বিষাক্ত স্পিরিট পানে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরো দুইজন।

মৃতরা হ‌লেন- ঐ উপ‌জেলার পালিমা গ্রামের ছামান আলীর ছেলে ফারুক মিয়া, কুচুটি গ্রামের কোরবান আলীর ছেলে জুলহাস মিয়া, বক্কর আলীর ছেলে আমছের আলী ও তারাপদ কর্মকার। এছাড়া অসুস্থ হ‌য়ে‌ছেন বিলপালিমা গ্রামের মুক্তার আলীর ছেলে মেহেদী ও কুচুটি গ্রামের জুয়েল।

জানা গেছে, ঐ ৬ জন গত শ‌নিবার (১৮ মার্চ) রা‌তে একই উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা বাজারের জনসেবা হোমিও ফার্মেসি থেকে স্পিরিট কিনে পান করেছিলেন। এরপরই ৫ জন অসুস্থ হলে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাত ও রোববার (১৯ মার্চ) সকালে তিনজনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, স্পিরিট পানের ঘটনায় সম্প্রতি আরো একজন মারা যান। এছাড়া গুরুতর অসুস্থ‌ মেহেদীকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জনসেবা হোমিও ফার্মেসি বন্ধ করে মালিক ও কর্মচারীরা পলাতক রয়েছেন।

নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার জানান, দীর্ঘদিন ধরে জনসেবা হোমিও ফার্মেসিতে স্পিরিট বেচাকেনা হচ্ছে। প্রভাবশালীদের ছত্রছায়ায় নারান্দিয়া বাজারের ব্যবসায়ী বিবেক মোদক দীর্ঘদিন যাবত মদ ও স্পিরিট বিক্রি করে আসছেন। এর আগেও তিনি গ্রেফতার হয়েছেন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]