বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমায় আশ্রম থেকে নারী পাচার করছেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

সিনেমায় আশ্রম থেকে নারী পাচার করছেন শ্রাবন্তী

টালিউড নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি নানা কারণে প্রায়ই শিরোনামে থাকেন। কখনো ব্যক্তিজীবন, আবার কখনো ক্যারিয়ার নিয়ে। তবে বর্তমানে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নতুন সিনেমা ‘সাদা রঙের পৃথিবী’ সিনেমার শুটিং করেছেন শ্রাবন্তী। এই সিনেমায় প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। নির্মাতা রাজর্ষি দের এ সিনেমার জন্য গত ২২ মার্চই বেনারসে পৌঁছেছে সিনেমার পুরো টিম। বিশ্বনাথের মন্দিরে পূজা দিয়ে পরদিনই শুটিং শুরু হয়।

ভারতীয় গণমাধ্যমের বলছে, সিনেমার গল্প বেনারসে অবস্থিত এক বিধবাদের আশ্রমকে নিয়ে। আশ্রম থেকে নারী পাচার হচ্ছে এবং সেই কাজ করছেন ভবানী। আর এই ভবানী চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

চরিত্রটির মাধ্যমে নেতিবাচকভাবে পর্দায় ধরা দিচ্ছেন এ নায়িকা। তবে ভবানীর পাশাপাশি শিবানীর চরিত্রেও অভিনয় করছেন তিনি। এই চরিত্রের মূল্য লক্ষ্য খারাপ চক্রের বিনাশ।

এদিকে এই সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক করছেন তৃণমূলের কাউন্সিলর অনন্য ব্যানার্জি। এতে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অরিন্দম শীল, দেবলীনা কুমার, সৌরসেনী মৈত্র, ঋতব্রত মুখার্জিসক অনেককে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]