শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্ত্রীকে হত্যা করে পাগল সেজে স্টেশনে থাকতেন লতিফ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

স্ত্রীকে হত্যা করে পাগল সেজে স্টেশনে থাকতেন লতিফ

রাজবাড়ীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূ বিউটি বেগমকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী আব্দুল লতিফ কাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল লতিফ কাজী বার্থা গ্রামের মৃত মতিয়ার কাজীর ছেলে। নিহত বিউটি বেগম মহিষ বাথান গ্রামের বিল্লাল মোল্লার মেয়ে।

পুলিশ বলছে, স্ত্রীকে হত্যার পর পাগলের ছদ্মবেশ ধারণ করে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থাকতেন তিনি। লতিফ ও বিউটি দম্পতির পঞ্চম শ্রেণি পড়ুয়া এক মেয়ে ও চার বছর বয়সী এক ছেলে রয়েছে।

নিহতের মেয়ে মীম জানায়, গত ১৮ জানুয়ারি রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে তার বাবা, মা ও ছোট ভাই ঘুমিয়ে পড়েন। সেও অন্য রুমে ঘুমিয়ে পড়ে। রাত দুইটার দিকে সে তার মায়ের চিৎকার শুনে ঘুম থেকে ওঠে। পাশের রুমে গিয়ে দেখে তার বাবা তার মাকে চাপাতি দিয়ে কোপাচ্ছেন। এ দৃশ্য দেখে সে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন তার বাবা দৌড়ে পালিয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এসআই মো. আবুল হোসেন বলেন, স্ত্রীকে হত্যার পর লতিফ পাগলের ছদ্মবেশ ধারণ করে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থাকতেন। ওই এলাকায় মাঝে মধ্যে রাজমিস্ত্রীর সহযোগীর কাজও করতেন। কোনো বাসা ভাড়া নেননি তিনি। দিন-রাত সব সময়ই রেলওয়ে স্টেশনেই থাকতেন। হত্যাকাণ্ডের পর থেকেই আমরা তাকে গ্রেফতারে চেষ্টায় ছিলাম।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাতে সোর্সের মাধ্যমে খবর পেয়ে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]