মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদের ৬ বছর পর তাহসানকে কটাক্ষ করলেন মিথিলা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

বিচ্ছেদের ৬ বছর পর তাহসানকে কটাক্ষ করলেন মিথিলা

অনুরাগীদের চোখে তাহসান-মিথিলা জুটি ছিল ‘মেড ফর ইচ আদার’ কাপল। তবে সবার ধারণাকে ভুল প্রমাণ করে ২০১৭ সালের অক্টোবরে সুদীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানেন তারা।

তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর ২০১৯ সালের ডিসেম্বরে টালিগঞ্জের নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাফিয়াত রাশিদ মিথিলা।

নতুন সম্পর্কে জড়ালেও প্রাক্তন স্বামীর সঙ্গে সৌজন্যের সম্পর্ক পূর্ণমাত্রায় বজায় রেখেছেন মিথিলা। তবে সম্প্রতি এক টক শো ‘ফান উইথ ফেবারিটস’-এ র‌্যাপিড ফায়ার রাউন্ডে বিস্ফোরক মন্তব্য করেছেন সৃজিত ঘরণী।

সেই ক্লিপিংস এখন নেটমাধ্যমে ভাইরাল। সেখানে অনেকেই মিথিলাকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। তাহসানকে নিয়ে এমন মন্তব্য তার ভক্তরা মানতেই পারছেন না।

অনুষ্ঠানে মিথিলাকে জীবনের বড় ভুল সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি সটান জবাব দেন- ‘আমি জীবনে ছোট ছোট ভুল অনেক করেছি… তবে বড় ভুল অনেক ছোটবেলায় বিয়ে করে ফেলা।’ এ মন্তব্যের জেরে ‘সাহসী’ মিথিলাকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়।

মিথিলা মাত্র ২০ বছর বয়সে সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসানকে বিয়ে করেছিলেন। সালটা ছিল ২০০৬। তাদের একমাত্র মেয়ের নাম আইরা।

একজন নেটিজেন লেখেন, হাস্যকর বড়ই হাস্যকর।। ছোটবেলায় তাহসানের মতো সেলিব্রিটিকে বিয়ে না করলে, আপনার মতো মিথিলা সারাজীবন প্রদীপের নিচেই থেকে যেতেন।

অপর একজন লেখেন, মিথিলা আপুর জীবনের সবচেয়ে বড় ভুল; তাহসান ভাইয়ের অসম্ভব ভালোবাসাকে বুঝতে না পারা।

এই শো’তেই প্রাক্তন স্বামী তাহসানের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলতে গিয়ে মিথিলা জানান, আমার কাছে সবচেয়ে গুরুত্ব আমার মেয়ে। আর তাহসান আমার সন্তানের বাবা। সেইজন্য যতটুকু বন্ধুত্ব সুলভ থাকা যায়, আমরা ততটুকু বন্ধুত্বসুলভ থাকি।

এদিকে কয়েক আগে সৃজিত-মিথিলার সুখী দাম্পত্যে চিড় ধরার গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল টালিপাড়ায়, তবে মিথিলা যাবতীয় জল্পনায় জল ঢেলে দেন। দিন কয়েক আগেই নতুন ছবির ঘোষণা সেরেছেন মিথিলা। অর্ণব মিদ্য়ার আসন্ন ছবি ‘মেঘলা’য় কেন্দ্রীয় চরিত্রে থাকছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]