শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সহিংসতা ও রক্তপাতের হুমকি দিলেন ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

সহিংসতা ও রক্তপাতের হুমকি দিলেন ট্রাম্প

হাশ মানি মামলায় অভিযুক্ত হলে যুক্তরাষ্ট্রজুড়ে সহিংসতা ও রক্তপাতের হুমকি দিয়েছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিউইয়র্কের ম্যানহাটানের একটি আদালত ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে দেয়া অর্থের মামলায় (হাশ মানি-মুখ বন্ধ রাখার জন্য যে অর্থ দেয়া হয়) ট্রাম্পকে অভিযুক্ত করার প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাচ্ছে এমন খবরের পরিপ্রেক্ষিতে ট্রাম্প শুক্রবার (২৪ মার্চ) এ মন্তব্য করেন।

মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার মধ্যরাতে ট্রাম্পের নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যলে শেয়ার করা এক পোস্টে প্রশ্ন রাখেন, কীভাবে সাবেক একজন মার্কিন প্রেসিডেন্টকে এমন অভিযোগে অভিযুক্ত করা যায়।

এ সময় তিনি তাকে অভিযুক্ত করা হলে দেশজুড়ে সহিংসতা ও রক্তপাতের ঘটনা ঘটতে পারে বলেও সতর্ক করেন।

ট্রাম্প তার ট্রুথ সোশ্যালে লিখেন, ‘কেমন মানুষ হলে যুক্তরাষ্ট্রের সাবেক একজন প্রেসিডেন্ট, যে কিনা দেশের ইতিহাসে জীবিত সাবেক এবং বর্তমান প্রেসিডেন্টদের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়েছে এমন একজন মানুষের বিরুদ্ধে এমন অভিযোগ আনতে পারে। যেখানে সবাই জানে যে, কোনো অপরাধমূলক কর্মকাণ্ড ঘটেইনি এবং সবাই জানে যে, এমন মিথ্যা অভিযোগে আমাকে অভিযুক্ত করা হলে দেশে সহিংসতা এবং মৃত্যুর মতো বিপর্যয় ডেকে আনবে।’

এদিকে, ট্রাম্প গ্রেফতার হলে বিষয়টি তার জন্য শাপে বর হবে বলে মন্তব্য করেন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান এবং বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক। তিনি বলেন, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন গ্রেফতার হলে আগামী নির্বাচনে ভূমিধস জয় লাভ করবেন।

এর আগে, ট্রাম্প ২১ মার্চ জানিয়েছিলেন, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ‘কথিত’ সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য অর্থ দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(216 বার পঠিত)
(194 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]