বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী উদ্যোক্তাদের জন্য ইবিএল ব্যাংকিং পোর্টাল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

নারী উদ্যোক্তাদের জন্য ইবিএল ব্যাংকিং পোর্টাল

নারী উদ্যোক্তাদের জন্য ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) একটি স্বতন্ত্র উইমেন ব্যাংকিং পোর্টাল চালু করেছে। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশে নারীদের অংশগ্রহণ’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকে পোর্টালটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ইবিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পোর্টালটি এমন একটি সেলফ সার্ভিস প্ল্যাটফর্ম, যেখানে নারী গ্রাহকরা অনলাইনভিত্তিক বিভিন্ন সেবা নিতে পারবেন। এসব সেবার মধ্যে ব্যবসা ব্যবস্থাপনা প্রশিক্ষণ, আর্থিক প্রশিক্ষণ, উদ্যোক্তা উন্নয়ন প্রোগ্রাম থেকে শুরু করে অনলাইন ঋণ আবেদন– সবকিছুই অন্তর্ভুক্ত রয়েছে।

গোলটেবিল বৈঠকে মূল বক্তা ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ফরেস্ট ই. কুকসন। বিভিন্ন নারী নেতা বৈঠকে অংশ নেন। তাঁদের মধ্যে ছিলেন ফুডপান্ডার সহপ্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী এমবারিন রেজা, এশিয়াটিক থ্রিসিক্সটির  কো-চেয়ারপারসন সারা জাকের, ডান অ্যান্ড ব্র্যাডস্ট্রিট ডাটা অ্যান্ড অ্যানালিটিকসের প্রধান নির্বাহী জারা মাহবুব, বাংলাদেশ ফ্রিল্যান্সার্স ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. তানজিবা রহমান প্রমুখ। ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখারসহ ব্যাংকের ঊধ্বর্তন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ২:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]