শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেসির অবসর নিয়ে যা বললেন রোনালদিনহো

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

মেসির অবসর নিয়ে যা বললেন রোনালদিনহো

শুরুটা হয়েছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনা দিয়ে। পরে জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়ে দ্যুতি ছড়িয়েছেন। ধীরে ধীরে বিশ্ব ফুটবলের মহাতারকা হয়ে উঠেছেন আর্জেন্টাইন খেলোয়াড় লিওনেল মেসি। এরপরের ঘটনা সবারই জানা!

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় দীর্ঘদিন খেলেছেন মেসি। কাতালানদের হয়ে বহু শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন তিনি। এতে বনে গেছেন ক্লাবটির লিজেন্ড।

তবে বনাবনি না হওয়ায় ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মাইনে (পিএসজি) যোগ দেন লিও। এরপর কাতার বিশ্বকাপে সোনালী ট্রফি জয়ের স্বাদও পেয়েছেন তিনি। কিন্তু পিএসজিতে দিন দিন পারফরম্যান্স হারাচ্ছেন এই ফুটবলার।

এরই মধ্যে বায়ার্নের বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছে পিএসজিকে। এরপর লেগে এসে রেনেসের বিপক্ষে লজ্জার হার। একের পর এক হার যেন মেসির সঙ্গে বেমানানই বটে!

এজন্য মেসির অবসর নিয়ে মুখ খুলেছেন বার্সেলোনার সাবেক সতীর্থ ও ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহো।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি তাকে (মেসি) সুখী দেখতে চাই, সে যেখানেই থাকুক না কেন।’

অবশ্য মেসির শেষটা বার্সেলোনাতেই দেখতে চান সে বিষয়টিও লুকাননি ব্রাজিল কিংবদন্তি।

তিনি বলেন, ‘এটা যুক্তিযুক্ত যে, বার্সার সঙ্গে এত বছর যেসব ইতিহাস সে গড়েছে, সেসব আমার খুবই ভালো লেগেছে। আমি মনে করি এটা খুব ভালো হবে ,যদি সে এখানে (বার্সেলোনায়) থেকে নিজের ক্যারিয়ার শেষ করে।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]