বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সৌদিতে ওমরা করে ফেরার পথে ২ বাংলাদেশি প্রবাসী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

সৌদিতে ওমরা করে ফেরার পথে  ২ বাংলাদেশি প্রবাসী নিহত

পবিত্র ওমরা হজ পালন করে ফেরার সময় সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। তারা সম্পর্কে শ্যালক ও দুলাভাই।
বাংলাদেশ সময় শনিবার রাত ৮টায় এ ঘটনা ঘটেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নিহতদের একজন বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাসিন্দা মোতাহার জোমাদ্দারের ছোট ছেলে সাগর জোমাদ্দার (২৩)। অন্যজন তার দুলাভাই পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ছৈলাবুনিয়া এলাকার বাসিন্দা মৃত আজিজ মৃধার ছেলে মোজাম্মেল হোসাইন (৪৫)।

নিহত সাগরের ভাই উজ্জ্বল জোমাদ্দার জানান, তারা দুজনই সৌদি আরব প্রবাসী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সাগর জোমাদ্দার ও মোজাম্মেল মৃধা সৌদি আরবে প্রবাসী কর্মী হিসেবে থাকতেন। ওমরা হজের উদ্দেশ্যে সৌদির আলগাছিমের উনাইজা নামক স্থান থেকে তারা গত বৃহস্পতিবার মক্কার উদ্দেশ্যে রওয়ানা হন। ওমরা শেষ করে কর্মস্থলে ফেরার পথে তাদের গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পাথরের পাহাড়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন বাংলাদেশি এই দুই নাগরিক। সঙ্গে থাকা আহত এক সফরসঙ্গী বাংলাদেশে নিহত সাগর জোমাদ্দারের পরিবারের কাছে বিষয়টি জানালে তারা নিশ্চিত হন।

এদিকে, পরিবারের দুই উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পাগলপ্রায় তাদের মা-বাবা ও স্বজনরা। তারা লাশ ফেরত পেতে তারা সরকারের সহযোগিতা চেয়েছেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সুহৃদ সালেহীন জানান, নিহত দুই হজযাত্রীর লাশ বাংলাদেশে আনার ব্যাপারে সৌদি দূতাবাস সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]