সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ইসলামের প্রচার-প্রসারে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ২৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিজিএমইএর পরিচালক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠায় বর্তমান সরকার অনন্য নজির স্থাপন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ইসলামী ফাউন্ডেশন এর কার্যক্রম আজ সারাদেশে বিস্তৃত হচ্ছে এবং ওলামাদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইসলামী মূল্যবোধ প্রচার-প্রসারের ক্ষেত্রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন শেখ হাসিনার যুগান্তকারী অবদানের কথা বাংলাদেশের ইতিহাসে চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

রাজধানীর উত্তরায় আজ সোমবার উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি লুৎফর রহমান ইবু খানের সভাপতিত্বে ইফতার মাহফিলে সংগঠনের সিনিয়র সহ সভাপতি আব্দুল লতিফ মিয়া, সাধারণ সম্পাদক মো. শাহ আলম উপস্থিত ছিলেন।

খসরু চৌধুরী বলেন, উত্তরায় বসবাসরত বৃহত্তর ফরিদপুর জেলার লোকদের কল্যাণে কাজ করে যাচ্ছে উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতি। এতে করে উত্তরাতে ফরিদপুরবাসীর মধ্যে একটা ঐক্য তৈরি হয়েছে। এই অঞ্চলে ফরিদপুরবাসীর একটা শক্ত অবস্থান সৃষ্টি হয়েছে। উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতি সবসময় ফরিদপুরের মানুষের পাশে থেকে যে কোন বিপদে তাদের সার্বিক সহযোগিতা করবে। আমি সর্বদা উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির মঙ্গল কামনা করি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৯ অপরাহ্ণ | সোমবার, ২৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]