বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যুতে মিলল চাঞ্চল্যকর তথ্য!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যুতে মিলল চাঞ্চল্যকর তথ্য!

আত্মহত্যা নয়, হত্যা করে মরদেহ ঝুলিয়ে দেয়া হয়েছে–পুলিশের কাছে এমনই অভিযোগ এনেছেন মৃত অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের কাকিমা।

কাকিমার পাশাপাশি পুলিশের কাছে অভিযোগ করেছেন আকাঙ্ক্ষার মা মধু দুবে। তিনি জানান, আকাঙ্ক্ষা আত্মহত্যা করতে পারে না। তাকে আত্মহত্যার প্ররোচনা দেয়া হয়েছে। কিংবা মেরে ঝুলিয়ে দেয়া হয়েছে।

কারণ হিসেবে আকাঙ্ক্ষার পরিবারের দাবি, মৃত্যুর আগের দিনও অভিনেত্রীর সঙ্গে কথা হয়েছে তাদের। কী এমন হলো যে আকাঙ্ক্ষা আত্মহত্যা করবে–এমন প্রশ্নই এখন আকাঙ্ক্ষার পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের।

আকাঙ্ক্ষার পরিবারের অভিযোগের তির প্রেমিক সমর সিং ও তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে। এরই মধ্যে পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন তারা।

দায়ের করা অভিযোগ থেকে আরও জানা যায়, প্রেমিক সমর সিং আকাঙ্ক্ষার কাছ থেকে পাঁচ কোটি টাকা নিয়েছিলেন। সেই টাকা কিছুতেই ফেরত দিচ্ছিলেন না সমর। আকাঙ্ক্ষা ফেরত চাইলে সমরের ভাই অভিনেত্রীকে হুমকি দিয়েছিল মেরে ঝুলিয়ে দেয়ার।

শেষমেশ তা-ই হয়েছে বলে কান্নায় ভেঙে পড়েন আকাঙ্ক্ষার স্বজনরা। তার পরিবার আরও দাবি করে, রাজধানী বারানসির কাছে সারনাথে শুটিংয়ের জন্য গিয়েছিলেন আকাঙ্ক্ষা।

শুটিং করতে গিয়ে কীভাবে মারা গেলেন আকাঙ্ক্ষা, এমন প্রশ্নও তুলেছেন তার মা। শুটিং টিমের সদস্যদের কাউকে ছাড়া হবে না বলেও জানান আকাঙ্ক্ষার কাকা।

এদিকে পুলিশ জানিয়েছে, ভারতের আধ্যাত্মিক রাজধানী বারানসির কাছে সারনাথের একটি হোটেলের রুমে রোববার (২৬ মার্চ) রহস্যজনকভাবে মৃত্যু হয় ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের।

ওইদিন ভোরে অভিনেত্রীকে ডাকাডাকির পরও হোটেলের দরজা না খোলায় হোটেলের কর্মীরা অভিনেত্রীর সহকর্মীদের পীড়াপীড়িতে তার ঘরে ঢোকেন একটি মাস্টারকি ব্যবহার করে। এরপরই আকাঙ্ক্ষাকে সেখানে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ আরও জানায়, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হলেও এখন আর তেমন ভাবার সুযোগ নেই। কারণ, হোটেলের রুম থেকে কোনো সুইসাইড নোটও খুঁজে পাওয়া যায়নি। এদিকে ঘটনার পর থেকে এখনও পলাতক অভিযুক্ত সমর সিং।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]