মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচটি স্থাপত্য প্রকল্পকে পুরস্কার দিল বার্জার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সেলেন্স ইন আর্কিটেকচারের ১০ম সাইকেলের পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পাঁচটি স্থাপত্য প্রকল্পকে পুরস্কৃত করা হয়। বার্জারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, রাজধানীর একটি হোটেল আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, ইনস্টটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশের (আইএবি) সভাপতি স্থপতি অধ্যাপক ড. খন্দকার সাব্বির আহমেদ, বিপিবিএলের চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মহসিন হাবিব চৌধুরী প্রমুখ।

জুরিদের বিবেচনায় নির্বাচিত প্রকল্পগুলাের মধ্যে রয়েছে- জিশান ফুয়াদ চৌধুরীর নির এ ভ্যাকেশন হাউস, মো ইশতিয়াক জহিরের  বনের বাড়ি এবং খান মো. মোস্তফা খালিদের র‍্যাংগস ব্যাবিলোনিয়া। এছাড়া শাহলা করিম কবির এবং শুভ্র শোভন চৌধুরীর দ্য স্টেটসম্যান এবং রুমান মাশরুর চৌধুরী ও শুভ্রা দাসের হাইড্রোপড ইন্টিগ্রেটেড ওয়াটার হার্ভেস্টিং অ্যান্ড প্লেস্কেপ ফ্যাসিলিটিজ ইন হিল ট্র্যাক্টস কমেন্ডেশন পেয়েছে।

অনুষ্ঠানে বার্জার লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডের মাধ্যমে স্থপতি মোবাশ্বের হোসেনকে স্থাপত্য ক্ষেত্রে উৱকর্ষ ও অবদানের জন্য মরনোত্তর সম্মাননা প্রদান করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]