শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাভার্ডভ্যানে তরমুজ রেখেই পালালেন ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

কাভার্ডভ্যানে তরমুজ রেখেই পালালেন ব্যবসায়ী!

ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাটে তরমুজ বোঝাই একটি কাভার্ডভ্যান নিয়ে তিন দিন অপেক্ষা করেও পার হতে পারেনি। এতে গাড়িতে থাকা তরমুজে পচন ধরে যায়। ফলে তরমুজ রেখেই পালিয়ে গেছেন ব্যবসায়ী। পরে ওই তরমুজ কম দামে বিক্রি করে দেন গাড়ির চালক। সোমবার রাত ১০টার দিকে ইলিশা ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

গাড়ি ভাড়া দেওয়া ট্রান্সপোর্ট এজেন্সির মালিক বাবুল মিয়া জানান, ওই ব্যবসায়ী ৮০ হাজার টাকায় কাভার্ডভ্যানটি ভাড়া নিয়েছেন। ঘাটেই তরমুজ নষ্ট হয়ে যাওয়ায় ব্যবসায়ী চালককে তরমুজ বিক্রি করে ভাড়া নেয়ার কথা বলে চলে যায়। ব্যবসায়ীর অন্তত ৩ লাখ টাকা লোকসান গুনতে হবে।

তরমুজ বহনকারী কাভার্ডভ্যানের চালক বাচ্চু মিয়া জানান, গত তিন দিন আগে ভোলার চরফ্যাশন থেকে দুই হাজার ৮০০ পিস তরমুজ নিয়ে রওনা করেন। এই তরমুজ হবিগঞ্জের মাধবপুরে যাওয়ার কথা ছিল। কিন্তু গত তিন ইলিশা ফেরিঘাটে এসেও পারাপার হতে পারেনি। এতে অনেক তরমুজে পচন ধরেছে। তরমুজের এ দূরবস্থা দেখে কাভার্ডভ্যানে থাকা তরমুজ ব্যবসায়ী গাড়ি ভাড়া ও লোকশানের আশঙ্কায় গাড়িতে তরমুজ রেখে পালিয়ে যায়। তবে যাওয়ার সময় তাকে তরমুজ বিক্রি করে গাড়ি ভাড়া নেয়ার কথা বলে গেছেন। পরে দুই হাজার ৮০০ পিস তরমুজ লটে ৪০ হাজার টাকা বিক্রি করে দেন। তবে যথা সময়ে ফেরি পার হতে পারলে তরমুজ নষ্ট হতো না বলে দাবি করেছেন চালক বাচ্চু মিয়া।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) ইলিশা ঘাটের ব্যবস্থাপক মো. পারভেজ জানান, কাঁচামালের গাড়িগুলো দ্রুত পার করে দেওয়া হয়। তবে ওই গাড়িতে বৃষ্টিভেজা তরমুজ থাকায় এমনটা হয়েছে। বর্তমানে ৪টি ফেরি চলছে। দুইটি মেরামতের কাজ চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]