মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্ত বিহঙ্গের কাছে হেরেছে শান্তিনগর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

মুক্ত বিহঙ্গের কাছে হেরেছে শান্তিনগর

প্রথম বিভাগ হকি লিগে বড় জয় পেয়েছে মুক্ত বিহঙ্গ তরুণ সংঘ। সোমবার (২৭ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় শান্তিনগর এসসিকে ৬-০ গোলে উড়িয়ে জয়ের আনন্দে মাঠ ছাড়েন মুক্ত বিহঙ্গের খেলোয়াড়রা।

ম্যাচের দ্বিতীয় এবং শেষ কোয়ার্টারে কিছুটা প্রতিরোধ গড়তে পারলেও প্রথম এবং তৃতীয় কোয়ার্টারে মুক্ত বিহঙ্গের খেলোয়াড়দের কাছে পাত্তাই পায়নি শান্তিনগরের খেলোয়াড়রা। ম্যাচের প্রথম কোয়ার্টারেই ৩-০ তে এগিয়ে যায় মুক্ত বিহঙ্গ।

ম্যাচের ষষ্ঠতম মিনিটে অধিনায়ক প্রিন্সের গোলে শুরুর অগ্রগামিতায় মুক্ত বিহঙ্গের (১-০)। অষ্টম মিনিটে ইয়ামিনের গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। এরপর ১৪তম মিনিটে শাকিলের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০ গোলের। শুরুতে পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা চালাতে থাকে শান্তিনগর।

দ্বিতীয় কোয়ার্টারে দারুণ খেলে মুক্ত বিহঙ্গের গোল রুখে দেয়। তবে তৃতীয় কোয়ার্টারে গিয়ে আবারো ছন্দপতন শান্তিনগরের। খেলার ৩৬তম মিনিটে মাসুম, ৪০তম মিনিটে সৌরভ এবং ৪৪তম মিনিটে জুয়েলের গোলে মুক্ত বিহঙ্গ এগিয়ে যায় ৬-০ তে। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখে জয়ের আনন্দে মাঠ ছাড়ে মুক্ত বিহঙ্গ।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় রায়ের বাজার ও শিশু-কিশোর। এই ম্যাচেও পরাজয় এড়াতে পারেনি রায়ের বাজার। টানা হারের মধ্যে রয়েছে দলটি। আজ শিশু-কিশোরের কাছে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত হয় রায়ের বাজার।

সংক্ষিপ্ত স্কোর
মুক্ত বিহঙ্গ ৬ – ০ শান্তিনগর এসসি
শিশু-কিশোর ৩- ১ রায়ের বাজার

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]