সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে বাবা-মাকে কুপিয়ে হত্যা করল কিশোরী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

কিশোরীকে বাবা-মা বকাঝকা ও মারধর করায় ক্ষিপ্ত হয়ে খুন করল নিজের বাবা-মাকেই। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুলন্দ শহরে। বাবা-মাকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে ১৬ বছর বয়সী এক কিশোরীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ মার্চ ওই শহরের ফারুখি নগর লাল দরওয়াজা এলাকায় শাব্বির (৪৫) ও তার স্ত্রী রিহানা (৪২)-এর মরদেহ তাদের নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়। এরপর মঙ্গলবার পুলিশ তাদের কিশোরী কন্যাকে গ্রেফতার করে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা এসএসপি শ্লোক কুমার জানিয়েছেন, তদন্তের সময় নিহত দম্পতির মেয়ের বক্তব্যে অসঙ্গতি থাকায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জেরার মুখে সে স্বীকার করে যে, ছেলেদের সঙ্গে কথা বলার কারণে তার বাবা-মা তাকে প্রায়ই মারধর করত। তা নিয়ে অশান্তি চরম পর্যায়ে পৌঁছলে সে নিজেই তার বাবা-মাকে খুন করার সিদ্ধান্ত নেয়।

পুলিশ জানিয়েছে, এরপর ওই কিশোরী গত ১৫ মার্চ পরিচিত এক যুবকের কাছ থেকে ২০টি ঘুমের ওষুধ এনে বাবা-মায়ের খাবারে মিশিয়ে দেয়। তারা খাবার খেয়ে অজ্ঞান হয়ে যাওয়ার পর তাদেরকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে অভিযুক্ত কিশোরী।

কিশোরী গ্রেফতারের পর ঘুমের ওষুধের সরবরাহকারী ওই যুবককেও গ্রেফতার করেছে পুলিশ। হত্যকাণ্ডে ব্যবহার করা অস্ত্রটিকেও উদ্ধার করেছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪১ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(263 বার পঠিত)
(208 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]