শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে ৪০০ শিক্ষার্থীকে পবিত্র কোরআন উপহার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুল-মাদরাসা পড়ুয়া ৪০০ শিক্ষার্থীকে পবিত্র কোরআন শরীফ উপহার দিয়েছে হেল্পিং হ্যান্ড বাংলাদেশ নামে একটি সামাজিক সংগঠন। একই সঙ্গে সংগঠনটি ৫০০ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার বিকেলে রামগঞ্জের পশ্চিম মজিপুর এলাকায় এসব ইফতার উপহার ও কোরআন শরীফ বিতরণ করা হয়। একই সঙ্গে অগ্রণী ব্যাংক পানপাড়া শাখা থেকে ঋণ নেয়া দিনমজুর মৃত. হানিফ মিয়ার টাকাও পরিশোধ করে সংগঠনটি।

প্রধান অতিথি হিসেবে ইফতার উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা।

তিনি বলেন, তরুণরা দেশের জন্য গুরুত্বপূর্ণ সম্পদ। তাদের হাত ধরেই সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিকসহ সকল ক্ষেত্রে ব্যাপক বিকাশ ঘটেছে। বিশেষ করে তরুণদের গড়া সামাজিক সংগঠনগুলো দেশের উন্নয়নে ভূমিকা রাখছে। তেমনি একটি সংগঠন ‘হেল্পিং হ্যান্ড বাংলাদেশ।’ যার নেতৃত্ব দিচ্ছেন এ উপজেলার বেশ কয়েকজন তরুণ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির চেয়ারম্যান মোহাম্মদ উল্ল্যাহ জামশেদ, উপদেষ্টা আমজাদ হোসেন, জেলা আহ্বায়ক আবদুল বাতেন, সদস্য ইউসুফ হোসেন, সাফায়েত হোসেন সাজিদ, ওয়াকিবুল হাসান, ফয়সাল হোসেন, সজিব হোসেন প্রমুখ। হেল্পিং হ্যান্ড বাংলাদেশ দীর্ঘদিন থেকে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]