মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যে উৎসবের রেশ আর্জেন্টিনার ‘কখনো থামবে না’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

যে উৎসবের রেশ আর্জেন্টিনার ‘কখনো থামবে না’

গত ডিসেম্বরে দীর্ঘ খরা কাটিয়ে বিশ্বকাপ জিতে আর্জেন্টিনা। সেই উৎসবের রেশের ছিটেফোঁটা পড়ে মেসিদের প্রত্যেকটি প্রীতি ম্যাচে। যা দেখে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলছেন, বিশ্বকাপ শিরোপা জয়ের উৎসব চলতেই থাকবে এবং সেটিই তাদের প্রাপ্য।

গত বৃহস্পতিবার পানামার বিপক্ষে বুয়েন্স এইরেসের মনুমেন্তাল স্টেডিয়ামে ছিল নানা আয়োজন। মঙ্গলবার দিবাহত রাতে কুরাসাওকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। সে ম্যাচে হ্যাটট্রিক করেন মেসি।

এ ম্যাচের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে স্কালোনি বললেন, উচ্ছ্বাস-উদযাপনের ঢেউ এমন উত্তাল থাকবেই। আমাদের বিশ্বকাপ জয়ের উৎসব কখনোই থামবে না এবং আমার মতে, এটিই উচিত ও প্রাপ্য যে, গোটা দেশ এই সাফল্য উপভোগ করে যাবে।’

তবে এই মহোৎসবে যে মূল ব্যাপারটি আড়াল হয়ে যায়নি, তার প্রমাণ মাঠের ফুটবলেই। প্রত্যাশিত জয় ধরা দিয়েছে দুই ম্যাচেই। স্কালোনি বললেন, নিজেদের কাজ তারা ঠিকঠাকই করে যাচ্ছেন মনোযোগ দিয়ে।

তিনি বলেন, ‘খেলার দিক থেকে যদি বলুন, বল মাঠে গড়াতেই থাকবে এবং আমাদের ছুটতে হবেই। অন্য সব ম্যাচের মতোই এই ম্যাচের জন্য প্রস্তুতি নিয়েছি আমরা। আমরা বিশ্বাস করি, ছোট প্রতিপক্ষ বলে কিছু নেই। বিশ্বকাপের প্রথম ম্যাচের অভিজ্ঞতা তো আমরা ভুলে যাইনি (সৌদি আরবের কাছে হার)।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]