বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন এই আর্জেন্টাইন তারকা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল প্রীতির কথা সবারই জানা। দীর্ঘদিন ধরে হাজার হাজার মাইল দূরে বসেও আলবিসেলেস্তাদের প্রতি অকুন্ঠ সমর্থন ও ভালোবাসা প্রকাশ করে আসছেন বাংলাদেশি ভক্ত-সমর্থকরা। কাতার বিশ্বকাপে বাংলাদেশি ফুটবলপ্রেমীদের অকুন্ঠ সমর্থনে মুগ্ধ হন আর্জেন্টাইনরা।

তবে শুধু বাংলাদেশেই যে আর্জেন্টিনা ফুটবলপ্রেমী রয়েছে বিষয়টি এমন নয়। এর প্রতিদান হিসেবে বাংলাদেশকেও নানাভাবে সমর্থন দিয়ে আসছে এ ফুটবল প্রিয় দেশটি। এবার সে তালিকায় যুক্ত হলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা ম্যাক অ্যালিস্টার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় ম্যাক অ্যালিস্টারে বলেন, আমি ম্যাক অ্যালিস্টার বলছি। আর্জেন্টিনাকে সমর্থনের জন্য বাংলাদেশ এবং ভারতের সকলকে ধন্যবাদ।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপের ফাইনালের টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। বিশ্বকাপ শিরোপা জেতার মধ্য দিয়ে দলটির ৩৬ বছরের অপেক্ষার অবসান হয়। ফুটবলের মহাযজ্ঞের সবশেষ আসরে মেসি ছিলেন আপন মহিমায় উজ্জ্বল। টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত চোখ ধাঁধানো পারফরম্যান্স উপহার দেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]