মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশি ক্রিকেটারদের অনিশ্চয়তা ভাবাচ্ছে আইপিএল কর্তৃপক্ষকেও

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | প্রিন্ট

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ও জমকালো ক্রিকেট উৎসব ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের ১৬তম আসর আগামীকাল (শুক্রবার) থেকে শুরু হচ্ছে। কিন্তু এখনো আইপিএলের অন্যতম নজরকাড়া দল কেকেআরে অনিশ্চিত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও লিটন দাসের মতো ক্রিকেটারের উপস্থিতি, যা নিয়ে হতাশ কলকাতার ক্রিকেট ভক্তরা।

কলকাতার সাধারণ ক্রিকেট ভক্তরা এত সাতপাঁচ বোঝেন না। তারা বোঝেন, ২২ গজের ক্রিকেট। বোঝেন ছক্কা, আউট, বাউন্ডারি। স্কোরবোর্ডে শতরান হলে চিৎকার, প্রিয় খেলোয়াড় আউট হলে চোখের জলে সিক্ত হওয়া। নিজের দেশ কিংবা বিদেশের মাটি থেকে উঠে আসা ক্রিকেট তারকাদের দেখতে চান তারা। আর সেই তারকারা যদি নিজের পছন্দের দলে বাউন্ডারি হাকান তবে তো পোয়াবারো।

কলকাতার ইডেন গার্ডেন এলাকায় রোজ ক্রিকেট প্র্যাকটিস করতে আসা অনেকেই মনে করেন, সাকিব আল হাসান কিংবা লিটন দাসের মতো ক্রিকেটাররা সম্পদ। তারা আর কোনও দেশের ভূগোলে আটকে নেই।

তাই যখন বাংলাদেশের ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত নিয়ে কোনো ফয়সালার খবর পৌঁছায়নি সৌরভ-দাদার শহরের ক্রিকেট প্রেমিদের কাছে; তখন স্বাভাবিকভাবেই সাকিব-লিটন ভক্তদের ক্ষোভের প্রকাশ ঘটে ঠিক এভাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]