শনিবার ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

বাসায় ফিরেছেন অগ্নিদগ্ধ শারমিন আঁখি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | প্রিন্ট

বাসায় ফিরেছেন অগ্নিদগ্ধ শারমিন আঁখি

ঢালিউডের ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি। শুটিংয়ে অগ্নিদগ্ধ হন তিনি। এখন অনেকটা শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ধীরে ধীরে অভিনেত্রী সেরে উঠছেন। দীর্ঘ দুই মাস হাসপাতালের বিছানায় যুদ্ধ করে বর্তমানে অনেকটা ভালো আছেন তিনি। আঁখি পুরোপুরি সুস্থ না হলেও ক্রমেই শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠছেন। ২ মাস পর আজ (২৮ মার্চ) বাসায় ফিরছেন তিনি।

শারমিন আঁখির বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে হাসপাতালে আজ দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। আঁখির বর্তমান অবস্থা এবং দুর্ঘটনার বিস্তারিত বিষয় নিয়ে ডাক্তারের টিম এবং আঁখি কথা বলবেন। বর্তমানে শারমিন আঁখি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শারমিন আঁখি বলেন, আল্লাহর রহমতে আগের চেয়ে এখন অনেকটা ভালো আছি। এখন উঠতে পারছি, ঠিক মতো খেতে পারছি। অনেকটাই ভালো বোধ করছি। বাসায় ফিরতে পারলেও আরও ৬ মাস চিকিৎসা চলবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

সোমবার (২৭ মার্চ) রাতে ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে অভিনেত্রী লেখেন, আজ ঠিক দু-মাস পর প্রথম রোদের আলো গায়ে মাখা। আগামী ৬ মাস এই আলোর সাথে আমার আড়ি। ভালো থেকো রোদ।

গত ২৮ জানুয়ারি (শনিবার) মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন এই অভিনেত্রী। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছিল।

এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]