সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেতা রাঘবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পরিণীতি চোপড়া

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

রাজনীতির জগৎ থেকে মনের মানুষ খুঁজে নিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, পাঞ্জাবের আপ সাংসদ (MP) রাঘব চাড্ডার সঙ্গে তার প্রেম বেশ জমে উঠেছে।

প্রথমদিকে তাদের ভালোবাসা গুঞ্জন বলে উড়িয়ে দেয়া গেলেও এখন আর সেটি বলার সুযোগ নেই। কারণ, আপ সাংসদ সঞ্জীব অরোরা এক টুইটবার্তায় এ নতুন জুটির প্রতি শুভকামনা জানিয়েছেন।

আর তাতেই পরিণীতিভক্তদের সব জল্পনার অবসান ঘটেছে। ২৯ মার্চ (বুধবার) রাজনীতিবিদ সঞ্জীব অরোরা টুইটারে লেখেন, ‘রাঘব ও পরিণীতিকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই। প্রেম ও আনন্দে ভরে উঠুক পরিণীতি ও রাঘবের এই বন্ধন।’

বৃহস্পতিবার (৩০ মার্চ) টুইটের সে পোস্ট নেটিজেনদের চোখে পড়তেই বেশ ভাইরাল হয়েছেন রাঘব আর পরিণীতি। নেট দুনিয়ায় এরই মধ্যে ছড়িয়ে পড়েছে রাঘব পরিণীতির বিমানবন্দরের ছবি।

ওই ছবিতে দেখা যাচ্ছে, রাঘবের টানে দিল্লিতে পৌঁছান পরিণীতি। আর তাকে নিতে সেখানে ছুটে আসেন ব্যস্ত নেতা রাঘব। এরপর আপ নেতার গাড়িতে উঠে বিমানবন্দর থেকে সম্ভবত দিল্লির বাড়িতে ওঠেন এ অভিনেত্রী।

পরিণীতি দিল্লি পৌঁছানোর বেশ কয়েক দিন আগে মুম্বাইতেও পরিণীতির টানে ছুটে যেতে দেখা গিয়েছিল আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডাকে।

এদিকে পরিণীতি কিংবা রাঘব তাদের প্রেমের কথা মুখে না বললেও সোশ্যাল মিডিয়া পোস্টে একপ্রকার সেটা স্পষ্ট করেছেন। প্রায়ই তাদের একজন অন্যজনের পোস্টে লাইক কমেন্ট করছেন নিয়মিত।

ব্যক্তিগতভাবে রাঘব চাড্ডা ও পরিণীতির সম্পর্ক নাকি কলেজে পড়ার সময় থেকেই। তারা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে তখন শুধু বন্ধুত্ব থাকলেও এখন সে সম্পর্ক রূপ নিয়েছে ভালোবাসার।

ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরই দুজন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পরিবারের সদস্যরাও খুব শিগগিরই দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান করবেন। তারপরই সম্পর্কের কথা নিজ মুখে প্রকাশ্যে আনবেন নতুন এ জুটি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]