শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

কাতার বিশ্বকাপে সোনালী ট্রফি জিতে ফুরফুরে মেজামে আর্জেন্টিনা দল। প্রত্যেকটি প্রীতি ম্যাচে চলে বিশ্বকাপ জয়ের উৎসবের রেশ। এরকম রোমাঞ্চকর সময়ে বিশ্বকাপজয়ী এক আর্জেন্টাইন ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এক নারী মডেল। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ওই ফুটবলারের নাম গঞ্জালো মন্তিয়েল।

সম্প্রতি স্থানীয় রেডিও টেনকে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিযোগ করেছেন ওই নারী মডেলের আইনজীবী রাকুয়েল হার্মিদা। তবে নিপীড়নের সেই ঘটনা সাম্প্রতিক সময়ের নয়, ঘটেছিল ২০১৯ সালের ১ জানুয়ারি। সেদিন ছিল মন্তিয়েলের জন্মদিন। সেই উপলক্ষ্যে তিনি বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই একদল লোকের দ্বারা যৌন নির্যাতনের শিকার হন ওই নারী।

ভুক্তভোগীর আইনজীবী হার্মিদা জানান, ওই নারীর সঙ্গে মন্তিয়েলের ‘অল্প সময়ের সম্পর্ক’ ছিল। পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে মন্তিয়েল সেই নারীকে বাসায় নিয়ে এসেছিলেন এবং লা মাতানজায় অনুষ্ঠিত পার্টিতেও নিয়ে যান। ঘটনার শিকার সেই নারী পেশায় একজন মডেল এবং মদ্যপান করেন না। কিন্তু পার্টিতে দুবার মদ্যপানের পর তিনি চেতনা হারান। এরপর সেই নারীকে ‘মন্তিয়েলের বাসার বাইরে ছুড়ে ফেলা হয়’ এবং ‘ঠিক কতজন লোক মিলে তাকে যৌন নিপীড়ন করেছেন সেটি তিনি জানেন না’।

হার্মিদার দাবি, পার্টি থেকে ওই নারী কীভাবে বাসায় পৌঁছেছেন সেটিও তিনি জানেন না। পরে এই বিষয়ে ওই মডেল কথা বলতে গেলে তাকে মন্তিয়েল ও তার মা হুমকি দেওয়ারও অভিযোগ রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]