বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে অভাবনীয় সফলতা অর্জন করেছে বাংলাদেশ: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিজিএমইএর পরিচালক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। দারিদ্র্য বিমোচন, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অভাবনীয় সফলতা অর্জনের কারণে বিশ্ববাসীর নজরে এসেছে বাংলাদেশ।’

রাজধানীর দক্ষিণখানের কেসি কনভেনশনে আজ উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির দক্ষিণখান আঞ্চলিক কমিটি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, উত্তরায় বসবাসরত বৃহত্তর ফরিদপুর জেলাবাসীর সেতুবন্ধন তৈরীর মাধ্যমে এলাকার মানুষের আর্ত-সামাজিক উন্নয়নের ভূমিকা রাখতে এবং বিপদে-আপদে পড়া বৃহত্তর ফরিদপুরের মানুষদের পাশে থেকে সহযোগিতার মনোভাব নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে। উত্তরায় বসবাসরত বৃহত্তর ফরিদপুর জেলার লোকদের কল্যাণে কাজ করে যাচ্ছে উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতি উত্তরায় একটা শক্ত অবস্থান সৃষ্টি করেছে।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি নাজিম উদ্দীন, দক্ষিণখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. শাহ আলম উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২০ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]