বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্ত্রীর লাশ ঝুলিয়ে রেখে জানালা দিয়ে পালালেন স্বামী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

বৃহস্পতিবার তখন দুপুর। ওই সময় যৌতুকের টাকার জন্য গৃহবধূ লিয়া মনিকে চাপ দেন মাসুদ ও তার পরিবার। এ সময় বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে অস্বীকার করলে মাসুদ ও তার পরিবার তাকে শারীরিক নির্যাতন করেন। একপর্যায়ে লিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে তার গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ঘরের সঙ্গে ঝুলিয়ে রাখে। এরপর জানালা দিয়ে পালিয়ে যায় মাসুদ ও তার পরিবার।

ঘটনাটি ঘটেছে মাদারীপুর সদর উপজেলার এওজ এলাকায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতর বাবা ছোবাহান কবিরাজ জানান, দুই বছর আগে লিয়া মনির সঙ্গে একই উপজেলার দুধখালি ইউপির এওজ গ্রামের কালাম সরদারের ছেলে মাসুদ সরদারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন না যেতেই মাসুদ ও তার পরিবারের লোকজন যৌতুকের টাকার জন্য লিয়াকে নির্যাতন করে আসছিল। এ নিয়ে কয়েক দফা সালিশ বৈঠকও হয়।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার দুপুরে আবারো যৌতুকের টাকার জন্য চাপ দেন মাসুদ ও তার পরিবার। এ সময় বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে অস্বীকার করলে মাসুদ ও তার পরিবার আমার মেয়েকে শারীরিক নির্যাতন করেন। একপর্যায়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন লিয়া। পরে তার গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ঘরের সঙ্গে ঝুলিয়ে জানালা দিয়ে পালিয়ে যান মাসুদ ও তার পরিবার। ঘটনাটি আশপাশের লোকজন বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]