শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪১ রানে ৫ উইকেট নেই বাংলাদেশের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে আজ আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এ ম্যাচে শুরুতেই তিন উইকেট হারিয়ে কিছুটা বিপাকে পড়েছে টাইগাররা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভার ৩ বলে ৫ উইকেটে ৪১ রান।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। হোয়াইটওয়াশের লক্ষ্যে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। দলে সুযোগ পেয়েছেন রিশাদ হোসেন ও শরিফুল ইসলাম।

বাংলাদেশের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন লিটন দাস ও রনি তালুকদার। ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলেই মার্ক আদাইরের বলে সাজঘরে ফেরেন লিটন। ডকরেলের তালুবন্দী হওয়ার আগে মাত্র ৫ রান করেন তিনি।

এরপর পাওয়ার প্লে-র ছয় ওভারের মাঝে আরো তিনবার উইকেট শিকারের আনন্দে মেতেছে আইরিশরা। যেখানে একে একে আউট হয়েছেন নাজমুল হোসেন শান্ত (৪), রনি তালুকদার (১৪) ও সাকিব আল হাসান (৬)।

বাংলাদেশ দল: লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন, রিশাদ হোসেন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

আয়ারল্যান্ড দল: পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক আদাইর, রস আদাইর, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, ম্যাথু হামফ্রেস, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ফিওন হ্যান্ড।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]