সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘আত্মসমর্পণের’ প্রস্তুতি নিচ্ছেন ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

‘আত্মসমর্পণের’ প্রস্তুতি নিচ্ছেন ট্রাম্প

পর্নো ছবির সাবেক অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আত্মসমর্পণের সিদ্ধান্ত নিয়েছেন।

আগামী মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের লোয়ার ম্যানহাটান এলাকার অপরাধ আদালতে মামলার শুনানি হবে। ওইদিন আত্মসমর্পণ করবেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। শুক্রবার টেলিভিশনে দেওয়া এক সক্ষাৎকারে বিষয়টি জানান ট্রাম্পের আইনজীবী জো ট্যাকোপিনা। দ্যা নিউ ইয়র্ক টাইমস

আগামী সোমবার ট্রাম্প নিউইয়র্ক যাবেন এবং ট্রাম্প টাওয়ারে রাতে থাকবেন। তবে নিউইয়র্কে থাকাকালীন চলমান ঘটনা নিয়ে তিনি কোনো সংবাদ সম্মেলন বা জনসাধারণের উদ্দেশ্যে কোনো ভাষণ দেবেন না।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে তার পক্ষ থেকে মোটা অঙ্কের ঘুষ দেওয়া হয়। স্টর্মি ড্যানিয়েলসের দাবি, ২০০৬ সালের গ্রীষ্মে ট্রাম্পের সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছিল।

ট্রাম্পের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের বিষয়টি তিনি প্রথম প্রকাশ করেন ২০১১ সালে। সেসময় নিজের আত্মজীবনী ‘ফুল ডিসক্লোজার’ নিয়ে সাপ্তাহিক ম্যাগাজিন ‘ইন টাচ’ এর সঙ্গে আলাপে বিষয়টি নিয়ে তিনি কথা বলেন।

পরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর আগেই ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন তাকে ট্রাম্পের সঙ্গে সম্পর্কের বিষয়ে কাউকে না জানাতে ১ লাখ ৩০ হাজার ডলার দেন।

২০১৮ সালে এই অর্থ লেনদেনের বিষয়টি প্রকাশ্যে আসে। যুক্তরাষ্ট্রের ইতিহাসে তিনিই প্রথম সাবেক প্রেসিডেন্ট, যাকে ফৌজদারি মামলায় বিচারের মুখোমুখি হতে হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৩ অপরাহ্ণ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(263 বার পঠিত)
(208 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]