সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে বিশ্বকাপ খেলবে পাকিস্তান, যা বললেন পাপন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশে বিশ্বকাপ খেলবে পাকিস্তান, যা বললেন পাপন

২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের আয়োজক দেশ ভারত। ১০টি দেশের অংশগ্রহণে এ আসরের পর্দা উঠবে। তবে দেশটিতে বিশ্বকাপ খেলতে নারাজ পাকিস্তান। এর বিকল্প ভেন্যু হিসেবে বাংলাদেশে খেলতে চায় ম্যান ইন গ্রীনরা।

সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে ক্রিকেট ভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। মূলত এরপর বিষয়টি নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা।

ভারত-পাকিস্তানের সমস্যা নিয়ে এরই মধ্যে নিজেদের অবস্থান পরিস্কার করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবার মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, বিষয়টি নিয়ে আমাদের সঙ্গে কারো কোনো কথা হয়নি। আসলে আমি এটা টিভিতে দেখেছি। আইসিসি বা পাকিস্তান ক্রিকেট বোর্ড কেউ আমাদের কিছু বলেনি। সেজন্য আমাদের পক্ষে এটা নিয়ে কমেন্ট করা কঠিন।

এদিকে বিশ্বকাপের আগে সেপ্টেম্বরে পাকিস্তানে শুরু হবে এশিয়া কাপ। ভারত আবার সেখানে খেলতে যাবে না। ভারত চায় তাদের ম্যাচগুলো নিরপেক্ষ ভেন্যুতে খেলতে। সেই রেশ ধরে বিশ্বকাপের ম্যাচগুলোও নিরপেক্ষ ভেন্যুতে খেলার কথা জানিয়েছে পাকিস্তান।

এ নিয়ে পাপন বলেন, ‘এশিয়া কাপ যখন হবে, তখন পুরো বৃষ্টির মৌসুম। তাই বাংলাদেশকে এটার মধ্যে রাখেননি তারা।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]