শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের উপর হামলা: সিলেট থেকে ভারতে পালানোর সময় গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পুলিশের উপর হামলা: সিলেট থেকে ভারতে পালানোর সময় গ্রেফতার ৫

­

 

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পুলিশের উপর হামলাকারী প্রধান আসামী সোহেলসহ চারসহযোগিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩ এপ্রিল) দুপুরে ভারতে পালিয়ে যাওয়ার সময় গোয়েন্দা নজরদারী ও আধুনিক প্রযুক্তি ব্যবহার তাদের সিলেট কোতোয়ালী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-৮ ও র‌্যাব- ৯।

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে আসামি মো. সোহেল ওরফে ফল সোহেল ওরফে টোকাই সোহেল (২৭), পিতা-মৃত চাঁন মিয়া মাঝি, সাং-চিত্রা। মো. বেলাল হোসেন (২৫), পিতা-মোঃ জয়নাল খান, সাং-মিরুখালি রোড। মো. বেলাল ওরফে চায়না বেলাল (২৮), পিতা-আব্দুল কাদের, সাং- বেতাছিড়া। মো. লাবলু বেপারী (২৪), পিতা-ফুল মিয়া বেপারী, সাং-উত্তর মিঠাখালি। মো. শাহিন মিয়া (২৫), পিতা- মোঃ হারুন জোমাদ্দার, সাং-উত্তর মিঠাখালি, সর্ব থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর বলে তাদের পরিচয় জানায়। পরবর্তীতে আসামিদের পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়।

জানাগেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৮ মার্চ মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচিতে হামলা চালায় সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের অনুসারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিন, ডিবি দক্ষিণ সংগীয় ফোর্স দায়িত্ব পালন করতে গেলে তাদের উপরলাঠি, লোহার রড, পাইপ ও দেশীয় অস্ত্রসহ হামলা চালায় সোহেলসহ তার সহযোগিরা। এতে পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনসহ আরো একাধিক পুলিশ সদস্য এবং ছাত্রলীগের নাজমুল ইসলাম মুন্নাসহ ৪ নেতাকর্মী আহত হন। পরে তাদের উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে। এরপর থেকে আসামিরা আত্মগোপনে চলে যায়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৫ অপরাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]