মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফরাসি তরুণের গোলে হতাশ মেসি-এমবাপ্পে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফরাসি তরুণের গোলে হতাশ মেসি-এমবাপ্পে

শুধু দলের বড় তারকা নয়, ফুটবল বিশ্বের অন্যতম খেলোয়াড় লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। কাতার বিশ্বকাপে এই দুই তারকাই আর্জেন্টিনা ও ফ্রান্সের হয়ে চমক দেখিয়েছেন। সেই মেসি-এমবাপ্পেই এবার চমকে গেলেন এক তরুণের গোলে।

রোববার (২ এপ্রিল) রাত পৌনে ১টায় ঘরের মাঠে লিওঁর বিপক্ষে হেরেছে পিএসজি। দলটিতে ভরসার প্রতীক মেসি-এমবাপ্পেরা করতে পারেননি কিছুই। উল্টো তাদের হতাশ হতে হয়েছে ফ্রান্সের তরুণ ফুটবলার ও লিওঁ’র ফরোয়ার্ড ব্র্যাডলি বারকোলার জন্য।

বারকোলার বয়স ২০ পেরিয়েছে সবে। চলতি মৌসুমে লিওঁ’র জার্সিতে ৮ ম্যাচ থেকে ৩ গোল ও ৩টি অ্যাসিস্ট করেছেন তিনি। এর মধ্যে সবশেষ ৩ ম্যাচে ২ গোল ও ২ অ্যাসিস্ট। তাতে ক্যারিয়ারে পেয়েছেন উড়ন্ত এক সূচনা।

ফ্রান্সের তরুণ এই খেলোয়াড় এবার মেসি-এমবাপ্পেদের মতো বড় তারকাকে হতাশ করে দিয়ে তাক লাগিয়েছেন। বড় দল পিএসজিকে হারিয়ে দিয়েছেন একমাত্র গোলটি করে। ফলে এ দিন বারকোলার গোলে ও আগের ম্যাচে রেনের বিপক্ষে হেরে পিএসজি তারকাদের চাপ কিছুটা বেড়েছে, বেড়েছে হতাশাও।

স্বস্তির বিষয় ফরাসি লিগে পিএসজি বেশ ভালো অবস্থানেই রয়েছে। যদিও শীর্ষে থাকা পিএসজির চেয়ে মাত্র ৬ পয়েন্ট পিছিয়ে থেকে ঘাড়ে ওপরে নিশ্বাস ফেলছে লেন্স, তবুও ভক্তরা আশা করছেন মেসিদের ওপরে। অপরদিকে জয় পাওয়া লিওঁ’র রয়েছে তালিকার নয়ে। ওপরের দিকে উঠতে হলে তাদের অনেক বেশি চড়াই-উতরাই পার করতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]