শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাত্রাবাসে তৈরি হতো ব্লু ফিল্ম, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ছাত্রাবাসে তৈরি হতো ব্লু ফিল্ম, অতঃপর…

দীর্ঘদিন ধরে একটি মহিলা কলেজের পাশে ছাত্রাবাসে তৈরি হতো পর্ণগ্রাফি। বিভিন্ন স্থানে ধারণ করা পর্ণগ্রাফি সংরক্ষণ করা হতো ওই বাসায়। একটি চক্র দেশ-বিদেশের বিভিন্ন পর্ণ মডেলের ভিডিও বা ছবি সংগ্রহ করত। পরে সেই ভিডিও সম্পাদনা করে তৈরি করা হতো নীল সিনেমা (ব্লু ফিল্ম)। এরপর সেগুলো বিক্রি করা হতো দেশ-বিদেশের বিভিন্ন পর্ণসাইটে।

ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ে। রোববার রাতে এ ঘটনায় শহরের হাজিপাড়ায় মহিলা কলেজ সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয়েছে ২৯টি ল্যাপটপ।

আটককৃতরা হলেন- ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ঝাড়গাঁও এলাকার আবুল কালামের ছেলে ওমর ফারুক, ঘনিবিষ্টপুর গ্রামের জব্বার আলীর ছেলে আরিফুল ইসলাম, সেনিহারি এলাকার বদিরুল ইসলামের ছেলে মেহেদি হাসান ও নওগাঁ জেলার পত্নীতলা মোবারকপুর এলাকার তরিকুল ইসলামের ছেলে তৌহিদ রেজা।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও মহিলা কলেজের পাশে ৪ রুমের একটি ভাড়া বাসায় পর্ণগ্রাফি তৈরি ও সম্পাদনার কাজে ব্যবহৃত হয়ে আসছিল। বিভিন্ন স্থানে ধারণ করা পর্ণগ্রাফি ওই বাসাতে সংরক্ষণ করা হতো। একটি চক্র দেশ-বিদেশের বিভিন্ন পর্ণ মডেলের ভিডিও বা ছবি সংগ্রহ করত। পরে সেসব ভিডিও সম্পাদনা করে দেশ-বিদেশের বিভিন্ন পর্ণসাইটে বিক্রি করা হতো।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহিলা কলেজ সংলগ্ন বাসাটিতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়েছে। এ সময় ২৯টি ল্যাপটপ জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃতরা নিজেদের দোষ স্বীকার করেছেন। এ কাজের সঙ্গে যুক্ত থাকা বাকিদের আইনের আওতায় আনতে অব্যাহত থাকবে পুলিশি তদন্ত।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]