বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জোভানের হাত ধরে নতুন নায়িকার অভিষেক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

জোভানের হাত ধরে নতুন নায়িকার অভিষেক

বিশ্ববিদ্যালয় জীবনের অদ্ভুত এক প্রেমের গল্প উঠে আসবে ‘লাভ সেমিস্টার’ নামের বিশেষ নাটকের মাধ্যমে। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও নবাগতা টিভি নায়িকা নাজনীন নাহার নিহা। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী।

নির্মাতা জানান, ‘লাভ সেমিস্টার’ বিশ্ববিদ্যালয় ভিত্তিক একটা প্রেমের গল্প, যে গল্পটা আসলে একটা ছেলেকে ঘিরে। ছেলেটা এক সেমিস্টার রিটেক খায় এবং ঠিক সেসময়েই তার সঙ্গে পরিচয় ঘটে নতুন একটা মেয়ের সঙ্গে। এরপর গল্প অন্যদিকে মোড় নেয়।

নাটকটি সম্পর্কে ফারহান আহমেদ জোভান বলেন, ‘এই গল্পটা বেশ সুন্দর। নতুন একটা চরিত্র। এখানে আমার লুকও অন্যরকম, বোকা বোকা। আমার ধারণা দর্শকরা নতুন কিছু পাবে।’

জানা গেছে, এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও টিভি নাটকে এটাই প্রথম কাজ নাজনীন নাহার নিহার। প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে নিহা বলেন, ‘বিজ্ঞাপনে অনেক কাজ করলেও আমার কখনও নাটকে অভিনয় করা হয়নি। প্রবীর ভাইয়া এত সুন্দর একটা গল্পে কাজ করার সুযোগ করে দিয়েছেন, আমি আর না করিনি। জোভান ভাইয়াও দারুণ সহযোগিতা করেছেন। আশা করছি ভালো কিছু হবে।’

জোভান-নিহা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, অনিন্দিতা মিমি, তৌফিকুল নিহাল, মাসুম রেজওয়ান, মারশিয়া শাওন, কিবরিয়া অন্তরা, আরাফ, মুহিত, মুন্না প্রমুখ।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হচ্ছে আসছে ঈদে

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]