সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের নরকে যাওয়ার ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

দেশের নরকে যাওয়ার ভবিষ্যদ্বাণী করলেন ডোনাল্ড ট্রাম্প

সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলের মুখ বন্ধ রাখতে গোপনে ঘুষ দেওয়ার মামলায় গ্রেফতার শেষে মুক্ত হওয়ার পর সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কড়া ভাষায় বলেছেন, ‘আমাদের দেশ নরকে যাচ্ছে। বিশ্ব আমাদের দেখে হাসছে।’

এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) ম্যানহাটানের আদালতে পৌঁছানোর পর ডোনাল্ড ট্রাম্পকে গ্রেফতার দেখানো হয়। এর ফলে প্রথম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ফৌজদারি মামলায় গ্রেফতার হন তিনি।

এরপর পুলিশি হেফাজতে নেয়া হয় তাকে। পরে আদালতে বিচারকের সামনে তাকে হাজির করা হয়। আদালতে তিনি ৫৭ মিনিটের মতো অবস্থান করেন। সেখানে ট্রাম্পের বিরুদ্ধে আনা হয় ৩৪টি অভিযোগ। তবে সবকটি অভিযোগ অস্বীকার করেন তিনি। শুনানি শেষে আদালত চত্বর ছাড়েন ট্রাম্প।

ট্রাম্পের মামলার পরবর্তী ব্যক্তিগত শুনানির তারিখ ৪ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

আদালত থেকে বেরিয়ে খুবই একটা কথা বলেননি তিনি। অনেকটা বিমর্ষ দেখাচ্ছিল তাকে। সরাসরি চলে যান ফ্লোরিডায়। নিজ বিলাসবহুল রিসোর্টে ফিরেই ভাষণে পুরো ঘটনা নিয়ে হতাশা প্রকাশ করেন ট্রাম্প। বলেন, ‘আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই থেকে সরিয়ে দিতেই এমন আয়োজন করেছেন প্রসিকিউটরা। ২০২৪ সালের নির্বাচনে হস্তক্ষেপ করার জন্য এমন ভুয়া মামলা আনা হয়েছে। যা অবশ্যই অবিলম্ববে বন্ধ করা উচিত।’

২০২২ সালে মার-এ-লাগো এস্টেট থেকে এফবিআই স্পর্শকাতর নথি উদ্ধারের প্রসঙ্গে সমালোচনা করে বলেন, আমাদের দেশ নরকে যাচ্ছে। এসব ঘটনা আমাদের দেশের জন্য অপমানজনক। কারণ বিশ্ব আমাদের দেশকে নিয়ে হাসি তামাশা করছে।

২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনকে ভুয়া অ্যাখা দিয়ে ট্রাম্প বলেন, আমার বিরুদ্ধে অনেক অভিযোগ আনা হয়েছে বিভিন্ন সময়। দু’টি মিথ্যা অভিশংসন আনা হয়। মূলত আমি যে অপরাধ করেছি যারা এ জাতিকে ধ্বংস করতে চায়, তাদের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য।

আইনজীবী কোনও অপরাধ খুঁজে পায়নি দাবি করে সমর্থকদের বলেন, আমার বিরুদ্ধে কোনও প্রমাণও নেই। আইনজীবী ও বিশেষজ্ঞরাও আশ্বস্ত করেছেন বলে জোর গলায় দাবি করেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট।

সূত্র: বিবিসি

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(263 বার পঠিত)
(208 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]