বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফেডারেশন কাপের সেমিফাইনালে কিংস

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফেডারেশন কাপের সেমিফাইনালে কিংস

রোমাঞ্চের ভেলায় চড়ে ফেডারেশন কাপের সেমিফাইনালে খেলা নিশ্চিত করেছে ডিফেন্ডিং প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

মঙ্গলবার (৪ মার্চ) শেষ আটের লড়াইয়ে মুক্তিযোদ্ধাকে ৩-১ গোলে হারিয়ে ফেডারেশন কাপের শেষ চারে পৌঁছে গেলো অস্কার ব্রুজোনের শিষ্যরা। বসুন্ধরা কিংসের হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার দোরিয়েলতন গোমেজ ও একটি গোল করেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো।

গতকাল মুন্সিগঞ্জে খেলার প্রথমার্ধে কিংসকে চ্যালেঞ্জ জানায় মুক্তিযোদ্ধা। সমান তালে লড়াই চালায় তারা। খেলার ৩৪ মিনিটে নিজের জালে বল পাঠায় কিংস (১-০)। মুক্তিযোদ্ধার সোমা ওতানির কর্নার থেকে পাওয়া বল গোল মুখে এলে কিংস ফরোয়ার্ড দোরিয়েলতনের মাথা ছুঁয়ে কিংসের জালে জড়িয়ে পড়ে। বলের লাইনে থেকেও আটকাতে পারেননি আনিসুর রহমান জিকো।

পিছিয়ে পড়লেও অবশ্য সমতা ফেরাতে খুব বেশি সময় নেয়নি বসুন্ধরা কিংস। ৪১ মিনিটে সেই দোরিয়েলতনের গোলেই ম্যাচে ফিরে আসে কিংস (১-১)। বা প্রান্ত থেকে রবসন রবিনহোর আড়াআড়ি ক্রসে গোল মুখে বাম পায়ের ভলিতে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুটা ধীর গতির হলেও সময় বাড়লে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় কিংস। আক্রমণের ধারা অব্যাহত রাখে ব্রুজোনের দল। তাতে মেলে সাফল্য। ৭৯ মিনিটে দোরিয়েলতনের গোলে এগিয়ে যায় কিংস (২-১)। রবিনহোর কর্নারে হেডে লক্ষ্যভেদ করে তিনি। টুর্নামেন্টে এটি তার তৃতীয় গোল।

দুই মিনিট পরেই ব্যবধান আরও বাড়ায় কিংস। এবার স্কোরশিটে নাম লেখান রবিনহো। তবে এই গোলেও দারুণ অবদান রেখেছেন দোরিয়েলতন। ফলে বড় জয়ে সেমিফাইনালে পৌঁছে যায় বসুন্ধরা কিংস।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]