বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবাজারে যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

বঙ্গবাজারে যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সমবেদনা জানাতে ও এলাকা পরিদর্শনে যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দল।

বুধবার (৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে বঙ্গবাজার এলাকায় যাওয়ার কথা রয়েছে তাদের।

বিএনপির এই প্রতিনিধি দলে থাকবেন- দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও বিএনপি নেতা ইশরাক হোসেন।

এদিকে, নিয়ন্ত্রণে আসলেও পুরোপুরি নেভেনি রাজধানীর বঙ্গবাজার ও এনেক্সকো টাওয়ারসহ আশপাশের ভবনের আগুন। এ আগুন কখন পুরোপুরি নেভাতে পারবে, তাও সুনির্দিষ্ট করে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (৪ এপ্রিল) ভোর ৬টা ১০ মিনিটে লাগা আগুন দুপুরে নিয়ন্ত্রণে আসার একদিন পর বুধবার (৫ এপ্রিল) সকাল পর্যন্ত বঙ্গবাজারের পাশের এনেক্সকো টাওয়ার ও গুদামে ধোঁয়া উঠছিল। ধ্বংসস্তূপের নিচ থেকে অনবরত ধোঁয়ার সঙ্গে বের হতে দেখা যায় আগুনের ফুলকি। রাতভর আগুন নেভানোর চেষ্টা করেছে ফায়ার সার্ভিস। ধ্বংসস্তূপ আর বাতাসের কারণে আসেনি সাফল্য।

আগুন পুরোপুরি নেভাতে আরও সময় লাগবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বুধবার সকালে লে. কর্নেল মো. রেজাউল করিম বলেন, ‘এনেক্সকো টাওয়ারের ভেতরে কিছু কিছু জায়গায় এখনো আগুন জ্বলতে থাকায় সেখানে যেতে আমাদের একটু সময় লাগছে। আগুন নির্বাপণে ওইসব জায়গা খুঁজে খুঁজে আমাদের বের করতে হচ্ছে। এতে দিনের আরও কিছু অংশ সময় লাগতে পারে।’

আগুনে এখন পর্যন্ত ৪ হাজারের বেশি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]